ঢাকা, রবিবার, ২১ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মাধুরীর বিলাসবহুল বাড়ির ভাড়া কতো, জানেন তো!
অনলাইন ডেস্ক

অনেক দিন ধরেই অভিনয়ে নেই বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত। তবে ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই আলোচনায় থাকেন তিনি। এবার বাসা ভাড়া নিয়ে আলোচনায় এলেন এই অভিনেত্রী। জানা গেছে, মুম্বাইয়ে নতুন বাড়ি ভাড়া নিয়েছেন মাধুরী। বিলাসবহুল এ বাড়ির ভাড়া বাবদ তাকে মোটা অঙ্কের টাকা গুণতে হবে।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, মুম্বাইয়ের ইন্ডিয়াবুলস ব্লু টাওয়ার সি-এর ৩০ তলায় ফ্ল্যাট ভাড়া নিয়েছেন মাধুরী। এটি তিনি ৩ বছরের জন্য ভাড়া নিয়েছেন। গেল ২৬ অক্টোবর ৩ কোটি রুপি জমা দিয়ে ভাড়ার চুক্তি সই করেন। এই ভবনে পাঁচটি গাড়ি পার্কিংয়ের সুবিধাও পাবেন এই অভিনেত্রী।

চুক্তিপত্রের তথ্য অনুযায়ী, প্রথম বছর প্রতি মাসে ভাড়া দিতে হবে ১২ লাখ ৫০ হাজার রুপি। দ্বিতীয় বছর প্রতি মাসে ভাড়া দিতে হবে ১৩ লাখ ১২ হাজার রুপি। আর তৃতীয় বছর প্রতি মাসে ভাড়া দিতে হবে ১৩ রাখ ৭৮ হাজার রুপি যা বাংলাদেশি মুদ্রায় ১৫ লাখ ৮৭ হাজার ১৮২ টাকার মতো।

মাধুরী বর্তমানে স্বামী-সন্তান নিয়েই ব্যস্ত সময় পার করছেন। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কলঙ্ক’। ২০১৯ সালের ১৭ এপ্রিল মুক্তি পায় এটি। তবে এ অভিনেত্রীকে দেখা যায় নাচের রিয়েলিটি শোয়ে বিচারকের আসনে।

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর