ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ভ্যালেন্টাইনে দ্রুততম ৫০ লাখ ভিউ (ভিডিও)
অনলাইন ডেস্ক

ভ্যালেন্টাইন ডে উপলক্ষে এবার অসংখ্য নাটক উন্মুক্ত হয়েছে ইউটিউবে। এর মধ্যে সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত সবচেয়ে দ্রুত সময়ে ৫০ লাখ ভিউ অতিক্রম করেছে নিশো-মেহজাবীনের ‌‘ঢাকা টু দুবাই’।

প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির তথ্য এবং ইউটিউব জরিপ সেটাই প্রমাণ করে। যেখানে দেখা গেছে, এবারের ভ্যালেন্টাইনে প্রকাশিত নাটকের মধ্যে সবচেয়ে জনপ্রিয়তা পেয়েছে মহিদুল মহিমের চিত্রনাট্য ও পরিচালনায় বিশেষ এই নাটকটি।

১২ ফেব্রুয়ারি রাতে এটি উন্মুক্ত হয় সিএমভি’র ইউটিউব চ্যানেলে। ১৭ ফেব্রুয়ারি এটির ভিউ অতিক্রম করে ৫ মিলিয়ন বা ৫০ লাখ ভিউয়ের ঘর। কমেন্টের ঘরে এই ৫ দিনে মন্তব্য পড়েছে ৯ হাজারেরও বেশি। যেখানে প্রায় সবাই উচ্ছ্বসিত প্রশংসা করেছে।  

নাটকটিতে দেখা যায়, মিজান ও জবা সদ্য বিবাহিত দম্পতি। ঘটনাক্রমে দুজনেই একসঙ্গে দুবাই যাওয়ার ভিসা পেলেন কোনো এক এজেন্সির মাধ্যমে। শ্রমিক ভিসা। আর এটি পেয়ে বাঁধভাঙা উচ্ছ্বাসে ভেসে গেলেন এই দম্পতি। সঙ্গে পুরো গ্রাম সেই উচ্ছ্বাসের ঢেউয়ে টলমল করে উঠলো।

‌‘ঢাকা টু দুবাই’ নাটকের লিংক: https://youtu.be/CEdrfmA88W8

নির্মাতা মহিম বলেন, ‘গল্পটা মজার তবে বার্তাটি বেদনার ছিলো। সম্ভবত এই দুটো বিষয় একসঙ্গে পাওয়ায় দর্শকদের মনে দাগ কেটেছে। আমি কৃতজ্ঞ দর্শকদের প্রতি। আমি চেষ্টা করেছি, গ্রামের সাধারণ দুটো মানুষের বিদেশ যাত্রা নিয়ে ঘটে যাওয়া নানা ঘটনা ও ব্যর্থতার করুণ চিত্র তুলে ধরার। চরিত্র দুটিতে নিশো ভাই ও মেহজাবীন আপু অসাধারণ অভিনয় করেছেন। কৃতজ্ঞতা তাদের প্রতিও।’

এসকে সাহেদ আলী প্রযোজিত ‘ঢাকা টু দুবাই’-এ বিশেষ আরেকটি চরিত্রে অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর