ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ইলিয়াস কাঞ্চন-নিপুণসহ ১১জনকে জায়েদ খানের নোটিশ
অনলাইন ডেস্ক
ইলিয়াস কাঞ্চন ও নিপুণের নেতৃত্বে গত ২৬ মার্চ এফডিসিতে স্টাডি রুমে সভা করে চলচ্চিত্র শিল্পী সমিতি

ইলিয়াস কাঞ্চন ও নিপুণের নেতৃত্বে গত ২৬ মার্চ এফডিসিতে তাদের স্টাডি রুমে সভা করে চলচ্চিত্র শিল্পী সমিতি। সেই মিটিংকে অবৈধ উল্লেখ করে তাতে উপস্থিত ইলিয়াস কাঞ্চন-নিপুণসহ ১১ জনকে আইনজীবীর মাধ্যমে উকিল নোটিশ পাঠিয়েছেন জায়েদ খান।

জায়েদের পক্ষে এ নোটিশ পাঠান তার আইনজীবী তানভীর হোসেন খান। নোটিশে বলা হয়, ‘গত ২৬ মার্চ বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস ও সরকারি সাধারণ ছুটির দিনে চলচ্চিত্র শিল্পী সমিতির মিটিং আয়োজন করা হয় অসৎ উদ্দেশ্যে এবং তা সুপ্রিম কোর্টের আপিল বিভাগের দেওয়া রায়ের পুরোপুরি লঙ্ঘন।’

২৬ মার্চের মিটিংয়ের কার্যবিরণী বাতিল করতে সকল নোটিশ গ্রহীতাকে অনুরোধ জানানো হয়েছে এতে। একই সঙ্গে গত ১৪ মার্চ আপিল বিভাগের দেওয়া আদেশ অনুযায়ী নিপুণকে যাতে আর কোনো মিটিংয়ে অংশ নেওয়ার সুযোগ না দেওয়া হয় বলে উল্লেখ করা হয়েছে।

এ ছাড়া এ ধরনের কার্যক্রম কেন করা হয়েছে, তার লিখিত জবাব আগামী তিন দিনের মধ্যে দিতে নোটিশ গ্রহীতাদের বলা হয়েছে। অন্যতায় আদালত অবমাননার অভিযোগে মামলা দায়ের করা হবে।

নোটিশপ্রাপ্তরা হলেন সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, নিপুণ আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক সাইমন সাদিক, দফতর ও প্রচার সম্পাদক আরমান, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক মামনুন ইমন, কোষাধ্যক্ষ আজাদ খান, কার্যনির্বাহী সদস্য অঞ্জনা, কেয়া, জেসমিন আক্তার, অমিত হাসান ও নাদের খান।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

 



এই পাতার আরো খবর