ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

চড়কাণ্ডের জের, উইল স্মিথের ছবির কাজ বন্ধ রাখার নির্দেশ
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

আরও বিপাকে অভিনেতা উইল স্মিথ। অভিনয়ের পারদর্শিতার জন্য অস্কারের মঞ্চে সেরা অভিনেতা হিসেবে পুরস্কৃত হওয়া সত্ত্বেও বিতর্ক তাঁর পিছু ছাড়ছে না। অস্কারের মঞ্চে সঞ্চালক ক্রিস রককে চড় মারার কারণে এবার প্রভাব পড়ল তার অভিনয়ের ক্যারিয়ারেও। তার বিরুদ্ধে বড় সিদ্ধান্ত নিল ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স। 

সূত্রের খবর অনুযায়ী, উইল স্মিথ অভিনীত আগামী ছবির কাজ আপাতত স্থগিত রাখার নির্দেশ দিয়েছে নেটফ্লিক্স। স্মিথের আগামী ছবি 'ফাস্ট অ্যান্ড লুজ'। অস্কারের বহু আগেই এই ছবির পরিচালনার দায়িত্ব ছেড়ে দেন ডেভিড লিচ। শোনা গিয়েছিল, রায়ান গসলিংয়ের ‘ফল গাই’ ছবি তৈরির করার জন্যই এই ছবির পরিচালনা থেকে সরে আসেন তিনি। এরপরই অস্কারের মঞ্চে ক্রিস রককে চড় মারার কারণে সমালোচনার মুখে পড়তে হয় স্মিথকে। অ্যাকাডেমি তার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেবে বলেও শোনা গেছে। এর মাঝেই নেটফ্লিক্সের তরফে এই ছবির কাজ স্থগিত রাখার নির্দেশ দেওয়া হল। 

স্ত্রী ও অভিনেত্রী জাডা পিঙ্কেট স্মিথের রোগ নিয়ে ক্রিস রকের রসিকতা মেনে নিতে না পেরে ক্ষেপে গিয়ে মঞ্চে উঠে চড় মারেন স্মিথ। প্রকাশ্যে ক্ষমা চাওয়ার পরেও বিতর্কের অবসান ঘটেনি। সম্প্রতি অ্যাকাডেমি অফ মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সের সদস্যপদ থেকে পদত্যাগ করেন স্মিথ। এরপরই অ্যাকাডেমির প্রেসিডেন্ট ডেভিড রুবিন জানান, উইল স্মিথের পদত্যাগপত্র গ্রহণ করা হয়েছে। শোনা যাচ্ছে, সেই চড়কাণ্ডের জন্য অভিনেতাকে কিছু নিষেধাজ্ঞার মুখে পড়তে হতে পারে।

সূত্র- দ্যা হলিউড রিপোর্টার।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর