ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে একসঙ্গে কিয়ারা-সিদ্ধার্থ
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

'শেরশাহ' ছবির হাত ধরেই তাঁদের প্রেম শুরু। কিন্তু মাস কয়েক আগেই নাকি সেই মিষ্টি সম্পর্কে ইতি টেনেছিলেন কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা। তাদের বিচ্ছেদের গুঞ্জন বি টাউনের অন্দরমহল থেকে রটে গিয়েছিল সোশ্যাল মিডিয়াতেও। স্বাভাবিকভাবেই মন ভেঙেছিল ভক্তদের। 

সেই মন জুড়ে দেওয়ার দায়িত্ব যদিও নিয়েছেন পরিচালক করণ জোহর। তার জন্মদিনের পার্টিতেই বিচ্ছেদ ভুলে একে অপরের কাছে এসেছিলেন কিয়ারা-সিদ্ধার্থ। এবার জনসমক্ষেও ধরা দিলেন তারা। 

আগামী ২৪ জুন বড়পর্দায় মুক্তি পাবে কিয়ারা ও বরুণ ধাওয়ান অভিনীত 'যুগ যুগ জিও'। সেই ছবির স্ক্রিনিংয়েই পৌঁছে গিয়েছিলেন সিদ্ধার্থ। একসঙ্গে ছবি পোস্ট না করলেও, ভক্তদের সঙ্গে তাদের ছবি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্পর্কের কথা এখনও সর্বসমক্ষে স্বীকার করেননি এই তারকা জুটি। তাই বিচ্ছেদ এবং সম্পর্কে ফিরে আসার কথাও গোপন রেখেছেন। কিন্তু গোপন কথাটি শেষপর্যন্ত গোপন আর থাকল না। ছবির স্ক্রিনিংয়ে দেখা গেছে করণ জোহরকেও। কিন্তু তারকা জুটির ছবি ভাইরাল হতেই ভক্তদের প্রশ্ন, কবে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন তারা? 

বি টাউনের অন্দরমহলে কানাঘুষো শোনা যাচ্ছে, বিচ্ছেদের পর আরও মজবুত কিয়ারা-সিদ্ধার্থের সম্পর্ক। বর্তমানে আগামী ছবির কাজে দু'জনেই ব্যস্ত। তার মাঝেই নাকি একসঙ্গে অবসর কাটাতে দেখা যায় তাদের। শোনা যাচ্ছে, শুটিং শেষে বিদেশে লম্বা ছুটি কাটাতে যাবেন দুইজনে। এরপরই নাকি বিয়ের ঘোষণা করবেন কিয়ারা-সিদ্ধার্থ। 

  বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর