ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ব্রহ্মাস্ত্রের প্রচারণা ছাড়া আমার জীবনে কি আর কিছু নেই, প্রশ্ন রণবীরের
অনলাইন ডেস্ক
রণবীর কাপুর

চলচ্চিত্রের প্রচারণা অথবা জেল; কোনটা বেছে নেবেন রিয়েলিটি শোতে করা এমন প্রশ্নের জবাবে রণবীর কাপুর মজা করে বলেছিলেন ‌‘মৃত্যু’। কৌতুক করে বললেও রণবীরের এমন জবাবের পেছনে কঠিন সত্য আছে। বলিউডের সিনেমার ঘোষণা দেওয়ার পরপরই শুরু হয় প্রচারণা। সিনেমা মুক্তির পরও মাসের পর মাস এই প্রচারণা চলতে থাকে। তাই স্বাভাবিকভাবে ক্লান্ত হয়ে পড়েন অভিনয়শিল্পীরা। রণবীরের ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান- শিবা’ গত সেপ্টেম্বরে মুক্তি পেয়েছে। ছবি কয়েকশ কোটি টাকা ব্যবসাও করে ফেলেছে। এখনো চলছে ছবির প্রচারণা।

‌‘ব্রহ্মাস্ত্র’ এবার ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে। সেই উপলক্ষে মজার একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। সেই ভিডিওতে রণবীরকে বলতে দেখা গেছে, ‌‘হয়েছে ভাই, আর না। ব্রহ্মাস্ত্রর যথেষ্ট প্রচারণা করে ফেলেছি। অয়ন মুখার্জীর ওপর আমি বিরক্ত। ব্রহ্মাস্ত্র ডিজনি প্লাস হটস্টারে আসবে। তার মানে আরও প্রচারণা, আরও প্রচারণা, আরও প্রচারণা। প্রতি অনুষ্ঠানে নাচতে নাচতে ভূত হয়ে গেছি। আলিয়া (ছবির নায়িকা) কেশরিয়া গানটি গাইতে গাইতে গলা বসিয়ে ফেলেছে। লাড্ডু বিলিয়েছি, ড্রোন উড়িয়েছি, এখন কি ঘরে ঘরে গিয়ে বলবো, ভাই বোনেরা আমাদের ছবিটি দেখুন। ব্রহ্মাস্ত্রের প্রচারণা ছাড়া আমার জীবনে কি আর কিছু নেই? কয়দিন পরেই আমি বাবা হবো’।

পরে পরিচালক আয়ান মুখার্জীর ফোন আসতেই রণবীর জানান, তিনি ছবিটির প্রচারণা করবেন। পরিচালকের সঙ্গে একমত হন রণবীর, ‘হ্যাঁ ছবিটি সবার দেখা উচিত। আরও প্রচারণা চালাতে হবে’। আয়ান ফোন কাটতেই নিজের ওপর নিজেই বিরক্তি প্রকাশ করেন রণবীর।  

বিডি প্রতিদিন/ফারজানা



এই পাতার আরো খবর