ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ঐন্দ্রিলার ভুয়া মৃত্যুসংবাদ, যে কাতর অনুরোধ জানালেন সব্যসাচী
অনলাইন ডেস্ক
সব্যসাচীর সঙ্গে ঐন্দ্রিলা। ছবি: সংগৃহীত

অবস্থা সঙ্কটাপন্ন ভারতীয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। ব্রেনে অস্ত্রোপচারের পর এখনও জ্ঞান ফেরেনি তার। এই অবস্থায় বুধবার হার্ট অ্যাটাক হয় তার। এরপর তাকে আবারও ভেন্টিলেশনে রাখা হয়েছে।

জানা গেছে, পরপর হার্ট অ্যাটাক হয়েছে তার। অবস্থা স্থিতিশীল নয়। এরই মধ্যে দেওয়া হয়েছে ‘সিপিআর’।

এই অবস্থায় বুধবার মাঝরাতে হঠাৎই তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। কারণ ছড়িয়ে পড়ে একটা খবর যে ঐন্দ্রিলা শর্মা আর নেই। আর নিমেষে জমতে থাকে  ‘RIP (Rest In Peace) এর পাহাড়। এমনকি, টলিপাড়ার কিছু তারকাও এই ভুয়া খবরে ডুব দিয়ে শোকপ্রকাশ করে ফেলেন সোশ্যাল মিডিয়ায়। একটা অংশ অবশ্য বারবার বলছিল ঐন্দ্রিলার শারীরিক অবস্থা আশঙ্কাজনক ঠিকই, তবে বেঁচে আছেন তিনি।

অবশেষে মুখ খোলেন ঐন্দ্রিলার প্রেমিক সব্যসাচী। প্রথম থেকে তিনিই তো বান্ধবীর ব্যাপারে সব খবর ভাগ করে নিচ্ছেন সবার সঙ্গে। এ সময় তিনি সবার কাছে কাতর অনুরোধ জানিয়ে বলেন, “আরেকটু থাকতে দাও ওকে। এসব লেখার সময় অনেক পাবে।”

টলিপাড়ার আরেক অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়ের পোস্টে ভেসে ওঠে ক্ষোভ। তিনি লেখেন, “সৌমিত্র চট্টোপাধ্যায়ের বেলায় দেখেছিলাম মারা যাওয়ার দু’দিন আগে ফেসবুক মেরে ফেলেছিল। ওরা মরে না। আসলে আমরাই মরে গেছি অনেকদিন আগে।”

প্রসঙ্গত, এর আগে দু’বার ক্যানসারকে হারিয়ে সুস্থ হয়েছেন ঐন্দ্রিলা। ২০১৫ সালে হয় বোনম্যারো ক্যানসার। পরপর কেমোথেরাপির পর ২০১৬ সালে তিনি সুস্থ হয়ে ওঠেন। এরপর ২০২১ সালে ফের ফুসফুসে ক্যানসার ধরা পড়ে। ২০২২-এর শুরুরদিকে লম্বা লড়াই সেরে সুস্থতার খবর দেন। এরপর ১ নভেম্বর আচমকা ব্রেন স্ট্রোক হয়। কোমায় চলে যান। রাখা হয় ভেন্টিলেশনে। ধীরে ধীরে আবার সুস্থ হয়ে উঠছিলেন কিন্তু বুধবার সকালে পরপর দুবার হার্ট অ্যাটাক আসে হয় তার।

সব্যসাচীর পোস্টে ক্ষমা চেয়েছেন স্যান্ডি সাহা। কারণ তিনি ভুল করে ভুয়া খবরে বিশ্বাস করে শোকপ্রাকশ করে ফেলেছিলেন। লেখেন, “একান্তভাবে দুখিত। পারলে ক্ষমা করে দিও।”। জয়জিৎ লিখেছেন, “এসব লিখতে যেন কাওকে না হয় ভাই। আমরা চাইছি ও আ হাসিমুখে ফিরে আসুক আমাদের কাছে।” সূত্র: হিন্দুস্তান টাইমস

বিডি প্রতিদিন/কালাম



এই পাতার আরো খবর