ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নতুন তথ্য পেয়ে ভাইয়ের মৃত্যু নিয়ে যা বললেন সুশান্তের বোন
অনলাইন ডেস্ক
সুশান্ত সিং রাজপুত। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেতা সুশান্ত সিং অভিনেতা ২০২০ সালে মারা যান। তার মৃত্যুতে তোলপাড় শুরু হয় ভারতজুড়ে। সেই সময় বলিউডের মাদক যোগ থেকে বড়সড় ঘটনা ঘটতে থাকে। তবে সময়ের নিয়মে ধীরে ধীরে থিতু হতে থাকে সব। ছন্দে ফেরে বলিউডও। কিন্তু দিন কয়েক আগেই সুশান্তকে নিয়ে এক চাঞ্চল্যকর মন্তব্য করেন কুপার হাসপাতালের মর্গকর্মী রূপকুমার শাহ। ওই হাসপাতালেই ময়নাতদন্ত হয়েছিল অভিনেতার। 

সুশান্তকে খুব জোরে চোখের উপর ঘুষি মেরেছেন কেউ। এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে সম্প্রতি সেই সন্দেহের কথা জানিয়েছেন ওই মর্গকর্মী। তার দাবি, খুন করা হয়েছে অভিনেতাকে। 

এবার এই ঘটনায় সুশান্তের পরিবার ফের সোচ্চার হয়েছে। তার বোন প্রিয়াঙ্কা সিং বলেন, “সেদিন থেকে চিৎকার করে বলে যাচ্ছি, এটা আত্মহত্যা নয়, জড়িয়ে রয়েছে বড় কোনও ষড়যন্ত্র।”

চার বোন ও বৃদ্ধ বাবাকে নিয়ে সুশান্তের পরিবার। ছোট ভাইয়ের অকালপ্রয়াণ মানতে পারেননি বোনরা। প্রথম দিন থেকেই লড়াই করে যাচ্ছেন ভাইয়ের মৃত্যুর বিচারের আশায়। মাঝে প্রায় আড়াই বছরের ব্যবধান। এখনও সুশান্তের মৃত্যুরহস্যের কিনারা হয়নি। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে দাবি করা হলেও সুশান্তের ভক্ত থেকে শুরু করে পরিবারের সদস্যরা দাবি করেছিলেন, সুশান্তকে খুন করা হয়েছে। অনুরাগীরও সন্তুষ্ট নন অভিনেতার মৃত্যুর তদন্ত নিয়ে। মর্গকর্মী রূপকুমারের দাবি সেই অসন্তোষেই ইন্ধন জোগাল। আড়াই বছর কেটে গেছে, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার পক্ষ থেকে কোনও সদুত্তর পায়নি সুশান্তের পরিবার। এবার সিবিআই-এর পক্ষ থেকে আরও জোরালো কোনও প্রমাণের দাবি করেছে সুশান্তের পরিবার।

বিডি প্রতিদিন/কালাম



এই পাতার আরো খবর