ঢাকা, শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

মনীষা কৈরালা বললেন, ইন্ডাস্ট্রিতে কার্তিকের উজ্জ্বল ভবিষ্যৎ রয়েছে
অনলাইন ডেস্ক
কার্তিক আরিয়ান এবং মনীষা কৈরালা

বলিউডের অন্যতম প্রতিভাবান অভিনেত্রী মনীষা কৈরালা বর্তমানে মিডিয়ার অনেকটা আড়ালেই রয়েছেন। ক্যান্সারের মতো মরণঘাতি রোগের সাথে লড়াই করতে হয়েছে অভিনেত্রীকে। বর্তমানের তরুণ অভিনেতা কার্তিক আরিয়ান সম্পর্কে মনীষা বলেন, আগামীর দিনে অনেক বড় মাপের একজন অভিনেতা হবার সব ধরনের গুণ তার মাঝে রয়েছে। আমি মনে করি ইন্ডাস্ট্রিতে তার খুব উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করছে।

নব্বইয়ের দশকের সাড়া জাগানো এই অভিনেত্রী বলেন, আমি মনে করি কার্তিক আরিয়ান অত্যন্ত মেধাবী একজন অভিনেতা। বেশ পরিশ্রমী এবং নম্র ব্যক্তি। তিনি চরিত্র বুঝে নতুন কিছু বের করার চেষ্টা করেন। আমি তাকে পছন্দ করি। তার চলচ্চিত্রগুলো দেখেছি আমি। বেশ সাবলীল অভিনয়।

কার্তিকের সঙ্গে ‘শেহজাদা’ নামক চলচ্চিত্রে কাজ করছেন মনীষা। চলচ্চিত্রটি ২০২৩ সালে মুক্তি পাবে।

শেহজাদা’র প্রসঙ্গে মনীষা কৈরালা বলেন, এটা চমৎকার একটি কাজ ছিল। আমি বিভিন্ন ঘরানার চলচ্চিত্রে বিশ্বাসী। শেহজাদা একটি বড় বাণিজ্যিক ঘরানার চলচ্চিত্র। আমরা চেষ্টা করেছি নিজেদের সর্বোচ্চ দিতে। এটি ফেব্রুয়ারিতে মুক্তি পাচ্ছে। আমি অনেক আশাবাদী শেহজাদা নিয়ে।

ক্যান্সারের সাথে লড়াই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, কেউ বেঁচে থাকার ইচ্ছা এবং আকাঙ্ক্ষা খুঁজে পেলে তখন সবকিছুই সম্ভব। আমি অন্ধকার মুহুর্তেও আলো খুঁজেছি। নিজেকে অনুপ্রাণিত করেছি। আমি মরিয়া হয়ে ইতিবাচক খবর, ভালো বই খুঁজেছি, পড়েছি। আমি কিছু ভাল জিনিস দেখতে পেতাম এবং আমি তা আঁকড়ে থাকতাম। নিজেকে সবসময় পজিটিভ রাখার চেষ্টা করেছি। ঈশ্বর সদয় ছিলেন এবং আমি শেষ পর্যন্ত অন্ধকার সুড়ঙ্গের শেষে আলো দেখেছি। 

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর