ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

এই বছরেই কি মা হবেন দীপিকা? নতুন জল্পনা
অনলাইন ডেস্ক
রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

তিনি বলিউডের প্রথম সারির অভিনেত্রী। ভারতীয় সিনেমাকে আন্তর্জাতিক মঞ্চে হাজির করতে তার যথেষ্ট অবদান রয়েছে। নাম দীপিকা পাড়ুকোন। ৫ জানুয়ারি তার ৩৭তম জন্মদিন ছিল। দীপিকার জীবনে প্রাপ্তির ঝুলিটাই বেশি। বৃহস্পতিবার এই বিশেষ দিনে অনুরাগীদের মধ্যে আলোচনা শুরু হয়েছে অন্য একটি বিষয় নিয়ে।

এই মুহূর্তে ‘পাঠান’নিয়ে বিতর্কও জারি রয়েছে। এখনও পর্যন্ত তা নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী। তবে অনুরাগীরা বিষয়টি নিয়ে বিন্দুমাত্র বিচলিত নন। তাদের মতে, এই বছর দীপিকা ও রণবীর সিংয়ের ঘরে নতুন সদস্য আসা উচিত। গত বছর আলিয়া ভাট এবং সোনম কাপুর মা হয়েছেন। তাই অনুরাগীদের একাংশ এবার দীপিকার থেকে সুখবরের আশায় দিন গুনছেন।

উল্লেখ্য, রণবীর ও দীপিকা তাদের সন্তান পরিকল্পনা নিয়ে আগেও মুখ খুলেছেন। ঘনিষ্ঠ মহলের দাবি, এই মুহূর্তে ক্যারিয়ারের তুঙ্গে সময়ে রয়েছেন দু’জনেই। তাই কিছুটা সময় নিতে চাইছেন। এর আগে মাতৃত্ব প্রসঙ্গে দীপিকা বলেছিলেন, “আশা করি, আমি আর রণবীর যখন সংসার শুরু করব, তখন আমার শৈশবের মতোই সন্তান নিয়ে একটা সম্পূর্ণ পরিবার তৈরি করতে পারব।”

এদিকে দীপিকার জন্মদিনে নেট দুনিয়ায় অভিনেত্রীর ভাগ্য নির্ধারণ করা শুরু করেছেন কেউ কেউ। তাদের মতে, এই বছরেই মা হওয়ার সুখবর জানাবেন ‘ছাপাক’-এর অভিনেত্রী। জন্মদিনের দিনটা রণবীরের সঙ্গেই একান্তে কাটাচ্ছেন দীপিকা।

প্রসঙ্গত, বৃহস্পতিবার দীপিকার জন্মদিন উপলক্ষে শাহরুখ খান ‘পাঠান’ ছবিতে অভিনেত্রীর একটি পোস্টার ভাগ করে নিয়েছেন। অন্যদিকে ‘প্রোজেক্ট কে’ ছবিতে দীপিকার একটি লুক প্রকাশ্যে এসেছে। যদিও সেই পোস্টারে দীপিকার মুখকে আড়াল রাখা হয়েছে।

বিডি প্রতিদিন/কালাম



এই পাতার আরো খবর