ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ফটোগ্রাফারদের ওপর কেন ক্ষেপে গেলেন কাজল?
অনলাইন ডেস্ক
কাজল

কাজল, বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। তিন দশকের থেকেও বেশি সময়ের অভিনয় জীবন তার। ৩০ বছর ধরে ক্যামেরার সঙ্গে সম্পর্ক। বড় পর্দা ছেড়ে সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মের দুনিয়ায় পা রেখেছেন কাজল। দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে ‘লাস্ট স্টোরিজ ২’।

চারটি ছোট ছোট গল্পের সমন্বয়ে তৈরি অ্যান্থোলজির চতুর্থ গল্পে অভিনয় করেছিলেন কাজল। এবার তার নিজের ওয়েব সিরিজের পালা। আগামী সপ্তাহে মুক্তি পেতে চলেছে ‘দ্য ট্রায়াল’। ছবিতে এক আইনজীবীর চরিত্রে দেখা যাবে তাকে। আপাতত সেই ওয়েব সিরিজের প্রচারেই ব্যস্ত অভিনেত্রী। তার মধ্যেই ফটোগ্রাফারদের দৌরাত্ম্য। সম্প্রতি এক অনুষ্ঠানে তাদের উপরে মেজাজ হারিয়ে ফেললেন কাজল।

‘দ্য ট্রায়াল’ সিরিজের প্রচারের জন্য সম্প্রতি এক অনুষ্ঠানে হাজির ছিলেন কাজল। সেখানেই ভিড় জমিয়েছিলেন একাধিক আলোকচিত্রী। অভিনেত্রী অনুষ্ঠানে আসতে না আসতেও ছবির জন্য বারবার করে অনুরোধ করতে থাকেন তারা। ছবি তোলার জন্য সময়ও দেন অভিনেত্রী। তার পরেও অনুরোধের আসর শেষ হয়নি ফটোগ্রাফারদের। তখনই মেজাজ হারান কাজল। রেগে গিয়ে ক্যামেরার দিকে তাকিয়েই ভেংচি কাটা শুরু করেন অভিনেত্রী। আপাতভাবে মজাদার মনে হলেও ফটোগ্রাফারদের উপর যে বেশ খেপে গিয়েছিলেন তিনি, তা বুঝতে অসুবিধা হয় না।

আগামী ১৪ জুলাই এক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘দ্য ট্রায়াল’। আমেরিকান সিরিজ ‘দ্য গুড ওয়াইফ’-এর ভারতীয় সংস্করণ ‘দ্য ট্রায়াল’। সিরিজের ট্রেলারে দেখা যায়, আইনজীবী নয়নিকা সেনগুপ্তের ভূমিকায় অভিনয় করেছেন কাজল। সিরিজে দম্পতির ভূমিকায় জুটি বেঁধে অভিনয় করেছেন কাজল ও বাঙালি অভিনেতা যিশু সেনগুপ্ত। সেই দাম্পত্য জীবনেই হঠাৎ ঝড় ওঠে। স্বামীর কুকীর্তি ফাঁস হয়ে যায় স্ত্রীর সামনে। যিশুর অপরাধের জেরে বিপর্যস্ত কাজলের সংসার, আতঙ্কে জীবন কাটাচ্ছে তাদের সন্তানরাও। তাদের সামলাবেন কে? এই অবস্থায় সংসারের হাল ধরলেন কাজল নিজে। পরনে উকিলের পোশাক। পেশাগত দায়বদ্ধতা থেকে ন্যায়ের রাস্তায় কত দূর এগোতে পারবেন তিনি? এমনই এক গল্পের আধারে বাঁধা ‘দ্য ট্রায়াল’-এর চিত্রনাট্য।

বিডি প্রতিদিন/কালাম



এই পাতার আরো খবর