ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ফের করণ জোহরকে কটাক্ষ কঙ্গনার
অনলাইন ডেস্ক
করণ জোহর ও কঙ্গনা রানাউত

তাদের ‘আদায়-কাঁচকলায়’ সম্পর্কের কথা কারও অজানা নয়। সময়-অসময়ে ভারতীয় পরিচালক করণ জোহরকে কথা শোনাতে পেছপা হননি কঙ্গনা রানাউত। অভিনেত্রীকে পাল্টা কথা ফিরিয়ে দিয়েছেন করণও। এবার করণের মুক্তিপ্রাপ্ত ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ নিয়ে কটাক্ষ করেছেন কঙ্গনা।

গত ২৮ জুলাই মুক্তি পাওয়া এই সিনেমায় অভিনয় করেছেন রণবীর সিংহ ও আলিয়া ভাট। ছবিটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এমন পরিস্থিতিতেই করণ জোহরকে কটাক্ষ করলেন ভারতীয় অভিনেত্রী। আর রণবীর সিংকে দিলেন পরামর্শ।

ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা লেখেন, দর্শককে আর বোকা বানানো যাবে না। তারা নকল সেট, নকল কস্টিউমে ভরা এমন ভয়ংকর আর খারাপ সিনেমা রিজেক্ট করেছেন। কারা এমন পোশাক পরে আর দিল্লিতে এমন ঘর কোথায়? যা তা! নিজের নয়ের দশকের ছবিগুলোকেই নকল করেছে, করণ জোহরের লজ্জা হওয়া উচিত। আর এই বোকাবোকা সিনেমা তৈরি করতে ২৫০ কোটি টাকা কীভাবে খরচ হতে পারে? কারা এদের টাকা দেয়, যেখানে টাকার অভাবে প্রতিভাবান লোকেরা ভাল কাজ করতে পারেন না।

এরপরই আবার কঙ্গনা জানান, ভারতীয় দর্শকরা তিন ঘণ্টা ধরে পরমাণু বোমা তৈরির ইতিহাস দেখছেন আর ‘নেপো গ্যাং’ সেই শাশুড়ি-বউমার কান্নাকাটি নিয়ে এসেছে।

অভিনেত্রী আর লেখেন, করণ জোহরের লজ্জা হওয়া উচিত। নিজেকে আবার ভারতীয় সিনেমার ফ্ল্যাগ বিয়ারার বলে, আসলে পেছনের দিকে নিয়ে যাচ্ছে। টাকা নষ্ট না করে এবার অবসর নাও। নতুন প্রজন্মকে ভাল আর নতুন সিনেমা তৈরি করতে দাও।

এরপরই রণবীর সিংকে করণ জোহরের দ্বারা প্রভাবিত না হওয়ার পরামর্শ দেন কঙ্গনা। জানান, রণবীরের ধর্মেন্দ্র বা বিনোদ খান্নার মতো স্বাভাবিক পোশাক পরা উচিত। কার্টুনের মতো দেখতে হিরোকে ভারতীয় দর্শক মেনে নেবেন না বলেও কটাক্ষ করেন অভিনেত্রী।

বিডি প্রতিদিন/এমআই    



এই পাতার আরো খবর