ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ক্ষমা চাইলেই সব ক্ষতি পূরণ হয় না: রুদ্রনীল
অনলাইন ডেস্ক
রুদ্রনীল ঘোষ

দুই টলিউড অভিনেত্রী সোহিনী সরকার এবং তৃণা সাহার মধ্যে মতানৈক্যের জেরে ‘মাতঙ্গী’ ওয়েব সিরিজ়ের শুটিং এখনও বন্ধ। এদিকে এই ওয়েব সিরিজ় থেকে সরে দাঁড়িয়েছেন তৃণা। তৃণার জায়গায় রোশনি ভট্টাচার্যকে নিয়ে এই সিরিজ়ের কাজ এগিয়ে নিয়ে যেতে চাইছেন নির্মাতারা। এই সিরিজে অন্যতম প্রযোজক এবং সৃজনশীল পরিচালক হিসেবে যুক্ত রয়েছেন রুদ্রনীল ঘোষ।

এখন শুটিং বন্ধ। এই অবস্থায় কী ভাবছেন রুদ্রনীল? অভিনেতা বললেন, কারও মন খারাপ হতেই পারে। কোনও সমস্যা হতেই পারে। কিন্তু তার জন্য পুরো ফ্লোরকে তো ভুগতে হল। এই প্রসঙ্গে রুদ্র জানালেন, তৃণা কেন, শুটিং ফ্লোরে অন্য যে কারওই কোনও সমস্যা হতে পারে। কিন্তু যত বড়ই সমস্যা হোক না কেন, ইউনিটের কথা মাথায় রেখে ফ্লোর ছেড়ে বেরিয়ে যাওয়ার পক্ষপাতী তিনি নন। 

রুদ্রনীলের কথায়, উনি আমাদের বন্ধু। তৃণা পরে ক্ষমা চেয়েছেন। আমি জানি, তার মতো সৎ সাহস অনেক বড় অভিনেতারও নেই। সে জন্য আমি আনন্দিত। এরই সঙ্গে রুদ্রনীলের পাল্টা প্রশ্ন, কিন্তু ক্ষমা চাইলেই কি সব ক্ষতিপূরণ দেওয়া সম্ভব?

ঠিক কী ঘটেছিল, তা নিয়ে অনেক আলোচনা হয়েছে বলেই সে দিকে আর যেতে চাইলেন না রুদ্রনীল। তিনি বলেন, এত দিনে আমাদের অর্ধেক শুটিং শেষ  হয়ে যেত। ‘হাওয়াবদল ২’-এর জন্য ৮ আগস্ট আমি লন্ডন চলে যাব। তাই কী হবে কিছুই বুঝতে পারছি না।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর