ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

দ্বিতীয় সন্তানের মা হলেন রিহানা
অনলাইন ডেস্ক
রিহানা

বিশ্ববন্দিত জনপ্রিয় পপ তারকা তিনি। পাশাপাশি একা হাতে তৈরি করেছেন প্রসাধনী এবং অন্তর্বাসের সংস্থা ‘ফেন্টি’, যার মূল্য বর্তমানে কোটি ডলার ছাড়িয়ে গেছে। সব সামলেও গত কয়েক বছরে সংসারে মন দিয়েছেন রিহানা। গত বছর মে মাসে প্রথম সন্তানের জন্ম দেন পপ তারকা। চলতি বছরের শুরুর দিকেই রিহানার দ্বিতীয়বার সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে এসেছিল। 

সম্প্রতি নাকি দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন তিনি। এক পুত্রের পর এবার নাকি রিহানার কোলে এসেছে কন্যাসন্তান।

দিন কয়েক আগেই নাকি দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন রিহানা। সন্তানের জন্মের সময় তার পাশে ছিলেন প্রেমিক ও র‌্যাপার এসাপ রকি। 

ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, রিহানার মেয়ে নাকি একেবারেই তার মায়ের মতো দেখতে হয়েছে। যদিও সন্তানের ছবি এখনই সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করবেন না বলেই ধারণা গায়িকার অনুরাগীদের।

চলতি বছরের প্রথম দিকে আমেরিকার এক ফুটবল অনুষ্ঠানের (সুপার বোল) মঞ্চে পারফর্ম করেছিলেন রিহানা। সেই অনুষ্ঠানের মঞ্চেই প্রকাশ্যে আসে পপ তারকার দ্বিতীয়বার সন্তানসম্ভবা হওয়ার খবর। মঞ্চে গান গাওয়ার সময় লাল পোশাকেই স্পষ্ট হয়েছিল রিহানার স্ফীতোদর। তার পরে একাধিক সাক্ষাৎকারে মাতৃত্বের অভিজ্ঞতার কথাও বলেছেন তারকা।

২০২০ সাল থেকে র‌্যাপার এসাপ রকির সঙ্গে সম্পর্কে রয়েছেন রিহানা। ২০২২ সালের ১৩ মে ভূমিষ্ঠ হয় যুগলের প্রথম সন্তান। তার এক বছর পরেই দ্বিতীয় সদস্যের আগমন রিহানা ও এসাপের পরিবারে।

কয়েক মাস আগে কানাঘুষা শোনা গিয়েচ্ছিল, দ্বিতীয় সন্তানের জন্মের আগেই এসাপ রকির সঙ্গে গাঁটছড়া বাঁধতে চান রিহানা। নিজের জন্মস্থান বার্বাডোজে রকির সঙ্গে গাঁটছড়া বাঁধতে আগ্রহী পপ তারকা, শোনা গিয়েছিল এমন সম্ভাবনার কথাও। 

চলতি বছরে লস অ্যাঞ্জেলেসে আইনি মতে বিয়ের পরেই নাকি বার্বাডোজে জমকালো বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা রয়েছেন যুগলের। রিহানা ও এসাপ রকি দু’জনেই জনপ্রিয় পপ তারকা। তাই বিয়ের অনুষ্ঠানে লাইভ মিউজিকের ভাবনা রয়েছেন তাদের। সঙ্গে, সুস্বাদু খাবার-দাবার তো আছেই।

বিডি প্রতিদিন/কালাম



এই পাতার আরো খবর