ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

‘লাকি চার্ম’ তকমায় আপত্তি দীপিকার
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

‘ওম শান্তি ওম’ দিয়ে শুরু। এরপর অনেক সিনেমায় জুটি বেঁধে কাজ করেছেন শাহরুখ ও দীপিকা পাড়ুকোন। পর্দায় এই দুই তারকার উপস্থিতি বরাবরই বক্স অফিসে ঝড় তুলেছে।

সর্বশেষ ‌‘জওয়ান’ ছবিতে দীপকাকে অতিথি চরিত্রে দেখা গেছে। তবে ছবিতে তার ভূমিকা বেশ গুরুত্বপূর্ণ ছিল। অ্যাটলি কুমার পরিচালিত এই ছবিতে শাহরুখের দ্বৈত চরিত্রের একটিতে তার মায়ের চরিত্রে দেখা গেছে দীপিকাকে।

অনেকে মনে করেন, দীপিকা শাহরুখের জন্য ‘লাকি চার্ম’। তবে ‘লাকি চার্ম’ শব্দবন্ধ নিয়ে আপত্তি জানিয়েছেন দীপিকা। 

শুক্রবার মুম্বাইয়ের যশরাজ ফিল্মস স্টুডিওতে অনুষ্ঠিত হয় ‘জওয়ান’ ছবির সাফল্য উপলক্ষে সংবাদ সম্মেলন। তবে এই সংবাদ সম্মেলনে কেবল সাংবাদিক ও ‘জওয়ান’ টিমের প্রশ্নোত্তরেই সীমাবদ্ধ ছিল না; আলোর ঝলকানি, নাচ, গান, তারকার দ্যুতিতে জমজমাট ছিল এই আয়োজন।

এ প্রসঙ্গে সংবাদ সম্মেলনে প্রথমবারের মতো মুখ খুললেন দীপিকা। আপত্তির সুরে তিনি বলেন, কারও জন্য ‘লাকি চার্ম’ হওয়া আমার মনে হয় খুবই বাজে তকমা। আমার হৃদয়ে শাহরুখ খানের জন্য ভালোবাসা আর সম্মান আছে। আর তাই তিনি যা কিছু বলবেন, আমি তা করার জন্য প্রস্তুত আছি।

দীপিকার জওয়ান সিনেমায় যুক্ত হওয়া প্রসঙ্গে সংবাদ সম্মেলনে শাহরুখ খান বলেন, নয়নতারা জির বিয়ের দিন অ্যাটলি আমাকে দীপিকার কথা বলেছিলেন। আমি দ্বিধায় ছিলাম, দীপিকা আমার মায়ের চরিত্রে অভিনয় করবে কি না, আর ছোট চরিত্রে সে রাজি হবে কি না। আমরা ‘পাঠান’ ছবির ‘বেশরম’ গানের শুটিং করছিলাম, তখন আমার ম্যানেজার পূজাকে (দদলানি) জিজ্ঞাসা করি, দীপিকা আমার মায়ের চরিত্রে অভিনয় করবে কি না। পূজা তখনই দীপিকার সঙ্গে দেখা করে কথা বলে আমাকে জানায় যে সে (দীপিকা) রাজি আছে।

উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বর ভারতের সাড়ে ৫ হাজার ও বিশ্বের অন্যান্য দেশের সাড়ে ৪ হাজার পর্দায় মুক্তি পেয়েছে অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’। মুক্তির পর এখন পর্যন্ত বিশ্বব্যাপী সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ৬৯৬.৬৭ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৯০০ কোটি টাকারও বেশি।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর