ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বঙ্গ-তে নতুন তুর্কি সিরিজ ‘শিকারি’
অনলাইন ডেস্ক

ষড়যন্ত্রের শিকার পুলিশ বাবার জন্যে এক তরুণের পারিবারিক জীবন তাসের ঘরের মত ভেঙ্গে পড়ে। জীবনের দীর্ঘ ২০ বছর মনের মধ্যে দুঃখ, কষ্ট, অভিমান, ক্ষোভ আর বুক ভরা ব্যাথাকে ভুলে যেতে আর ন্যায়ের আশায় কঠিন সংগ্রামের পথ বেঁছে নেয় সে… এমনই এক গল্প নিয়ে দেশের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ-তে এলো নতুন তুর্কি সিরিজ ‘শিকারি’। জনপ্রিয় তুর্কি ড্রামা ‘কুযগুন’-এর বাংলা ডাবড ভার্শন এটি।

ভিন্নধর্মী এই সিরিজের গল্প আবর্তিত হয়েছে রুদ্র নামের যুবককে ঘিরে, যে দীর্ঘ ২০ বছর পরে নিজের দেশে ফিরে আসে তার বাবার মৃত্যুর বদলা নিতে। কিন্তু এই কঠিন কাজে আদৌ কি সে সফল হয়? জানতে দেখতে হবে পুরো সিরিজটি। 

এই মুহূর্তে বঙ্গ-তে শিকারি’র সিজন ১ চলছে। ইতোমধ্যে বেশ কিছু পর্ব রিলিজ হয়ে গেছে সিরিজটির। দর্শকদের কাছ থেকেও ভালো সাড়া পাওয়া যাচ্ছে বলে জানিয়েছেন বঙ্গ কর্তৃপক্ষ।

বঙ্গ বরাবরই তাদের দর্শকদের জন্য বিদেশি কন্টেন্টের বাংলা সংস্করণ এনে থাকে। তারই ধারাবাহিকতায় এবার তাদের ঝুলিতে যোগ হলো ‘শিকারি’ সিরিজটি। এর আগেও বঙ্গ তাদের দর্শকদের বেশ কিছু জনপ্রিয় তুর্কি সিরিজ, যেমন: রেহানা, সহস্র এক রজনী, আকাশ জুড়ে মেঘ ইত্যাদি এনেছে যার সবগুলোই দর্শকমহলে বেশ জনপ্রিয়।

উল্লেখ্য, এই সিরিজটিতে বঙ্গ-এর সাথে ব্রডকাস্টিং পার্টনার হিসেবে আছে বৈশাখী টিভি।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর