ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আইনি জটিলতা কাটিয়ে এক হয়েছেন রাহুল-প্রিয়াঙ্কা, অতঃপর…
অনলাইন ডেস্ক
রাহুল ও প্রিয়াঙ্কা

কয়েক মাস আগেই জানা গিয়েছিল সব মতবিরোধ মিটিয়ে এক হয়েছেন টলিউড অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। ছেলে সহজের কথা ভেবেই এই সিদ্ধান্ত তাদের। এতদিন মূলত মায়ের কাছেই থাকত সহজ। মাঝে মাঝে দেখা হতো বাবার সঙ্গে। তবে এ বছরটা তার জন্য একেবারেই অন্য রকম। তিনজনে একসঙ্গে উদযাপন করবে পুজার আনন্দ। 

চলতি বছরের পুজায় সহজ এবং প্রিয়াঙ্কার জন্য কী কী পরিকল্পনা করেছেন রাহুল? ওয়েব সিরিজ, সিনেমা, সিরিয়াল— সব মাধ্যমেই চুটিয়ে কাজ করছেন তিনি। তার মাঝে পরিবার একসঙ্গে হয়েছে। বলা যেতে পারে অভিনেতার জীবনের আরো এক নতুন শুরু। এ বছর একসঙ্গে নাকি তারা পুজায় কেনাকাটা করতেও গিয়েছিলেন। সহজ-প্রিয়াঙ্কাকে কী কী কিনে দিলেন অভিনেতা? বন্দ্যোপাধ্যায় পরিবারের এ বছরের পুজার পরিকল্পনা কী তা নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন রাহুল।

অভিনেতা বলেন,“আমি যাত্রার জন্য যদিও শহরের বাইরে যাবো। তবে দিনের দিনই ফিরে আসবো। এর মধ্যেই অবশ্য আমরা পরিকল্পনা করে ফেলেছি। আমি, সহজ, প্রিয়াঙ্কা আর আমার মা মিলে রাতে খেতে যাবো। আমাদের তিনজনেরও পরিকল্পনা আছে ভাল কোনোও জায়গায় নৈশভোজে। এছাড়াও পুজার রাতে শহরটা আরো আকর্ষণীয় হয়ে ওঠে। তাই রাতে ঘুরবো। আগে পাড়ার ঠাকুরকে প্রণাম করানোর জন্য নিয়ে যাবো সহজকে। আমার বাবাও ছোটবেলায় তাই করতেন।”

পুজার আগে রাহুল এবং প্রিয়াঙ্কা দু’জনেই ব্যস্ত। একজনের সিরিয়াল চলছে। আর নায়িকা তো ছবির শুটিংয়ের পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপনের কাজেও ব্যস্ত। তবে এত কিছুর মাঝে তিনজনে মিলে একসঙ্গে গিয়েছিলেন পুজার কেনাকাটা করতে। 

রাহুল বললেন, “ছেলের জন্যই বেশি কেনা হয়েছে। মায়ের জন্য শাড়ি এবং জুতা কিনেছি।”

আর প্রিয়ঙ্কাকে পুজায় কী কিনে দিলেন রাহুল? এই প্রশ্নে অভিনেতার জবাব, “আমার ডিজাইনার বন্ধু প্রিয়াঙ্কার জন্য তৈরি করছে পুজার জামা। আমিও বন্ধুদের তৈরি করা পোশাকই পরবো এই পুজায়।”

বিডি প্রতিদিন/আজাদ



এই পাতার আরো খবর