ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

হৃদরোগে আক্রান্ত শ্রেয়াস তালপাড়ে আইসিইউতে
অনলাইন ডেস্ক

বলিউড অভিনেতা শ্রেয়াস তালপাড়ে হৃদরোগে আক্রান্ত হয়েছেন বলে খবর দিয়েছে ভারতীয় গণমাধ্যম। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় মুম্বাইয়ে শুটিং শেষে তিনি অসুস্থ বোধ করেন বলে জানা যায়। ৪৭ বছর বয়সী এই অভিনেতাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর আন্ধেরির একটি হাসপাতালে তার অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র টাইমস অফ ইন্ডিয়াকে জানিয়েছে, শ্রেয়াস বৃহস্পতিবার পুরোপুরি সুস্থ ছিলেন। সারাদিন ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’-এর শুটিং করেছেন। সেটে সবার সঙ্গে আনন্দও করেছেন। এমনকি তিনি এমন কিছু সিকোয়েন্সের শ্যুট করেছিলেন যেগুলোতে কিছুটা অ্যাকশন ছিল।

শুটিং শেষ করে বাড়িতে ফিরে স্ত্রীকে শ্রেয়াস জানান তিনি একটু অস্বস্তি বোধ করছেন। এরপর তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পথে অবস্থা আরও খারাপ হয়।’ জানা গেছে, এখন তিনি ভালো আছেন। আইসিইউতে আছেন।

বুধবার থেকে শুরু হয়েছে ‘ওয়েলকাম ৩’-এর কাজ। সামাজিক মাধ্যমে সিনেমাটির শুটিংয়ের আপডেট দিয়েছিলেন অক্ষয় কুমার। ‘ওয়েলকাম’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’-এ দেখা যাবে অক্ষয় কুমার, রাভিনা ট্যান্ডন, লারা দত্ত, জ্যাকলিন ফার্নান্ডেজ, দিশা পাটানি, সঞ্জয় দত্ত, সুনীল শেঠি, আরশাদ ওয়ারসি, পরেশ রাওয়াল, জনি লিভার, রাজপাল যাদব, তুষার কাপুর, শ্রেয়াস তালপাড়ে, ক্রুষ্ণা অভিষেক, কিকু শারদা, দলের মেহেদী, মিকা সিং, রাহুল দেব, মুকেশ তিওয়ারি, শারিব হাশমি, ইনামুল হক, জাকির হুসেন, যশপাল শর্মার মতো এক ঝাঁক তারকাকে। আমাগী বছর মুক্তি পাবে এটি।

দুই দশকের ক্যারিয়ারে শ্রেয়াস ৪৫টিরও বেশি সিনেমায় কাজ করেছেন। ইকবাল, হাউজফুল, গোলমাল, পোস্টার বয়েজ, ওম শান্তি ওমের মতো একাধিক হিট সিনেমা অভিনেতা তিনি।

 

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর