ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আনুশকার নতুন ছবি নিয়ে গুঞ্জন
অনলাইন ডেস্ক

অনুশকা শর্মা নাকি দ্বিতীয় বার মা হতে চলেছেন। গত কয়েক মাসে বহু বার উঠেছে এসন গুঞ্জন। এই কয়েক মাসে নতুন কোনও কাজে সইও করেননি অনুশকা। স্বামী বিরাট কোহলির সঙ্গে বিভিন্ন ম্যাচে দেখা গিয়েছে তাকে। আলোকচিত্রীদের থেকেও আড়ালে থাকার চেষ্টা করছেন তিনি। আদৌ তিনি অন্তঃসত্ত্বা কিনা তা নিয়ে নানা জনের মনে নানা প্রশ্ন। 

সম্প্রতি অনুশকা নতুন ছবি দেখে সেই কৌতূহল আরও অনেকটা বেড়ে গিয়েছে। অনেক দিন পরে বিমানবন্দরের বাইরে দেখা গেল নায়িকাকে। পরনে সাদা প্যান্ট সেই সঙ্গে মানানসই কালো রঙের জ্যাকেট।

দ্বিতীয় বার মা হওয়ার গুঞ্জন ছড়াতেই বেশির ভাগ সময়ই গাঢ় রং কিংবা কালো রঙের জামাকাপড় পরছেন তিনি। এ ছাড়াও বার বার নিজের পেট আড়াল করারও চেষ্টা করেছেন তিনি। এ বারও অনেকটা তেমনই দেখা গেল। কালো জ্যাকেট দিয়ে বার বার কী আড়াল করার চেষ্টা করছিলেন নায়িকা? সবার মনেই একই প্রশ্ন। আলোকচিত্রীদের জন্য কয়েক সেকেন্ডর জন্যও দাঁড়াননি তিনি। ফলে আরও বেশি করে তৈরি হয়েছে প্রশ্ন। নভেম্বরের প্রথম দিকে বিরাটের সঙ্গে যখন দেখা গিয়েছিল তাকে।

সেপ্টেম্বর মাসের শেষের দিকে একটি ম্যাটারনিটি ক্লিনিকের বাইরে দেখতে পাওয়া গিয়েছিল অনুশকাকে। যদিও অনুশকার অনুরোধে তার কোনও ছবি প্রকাশ করা হয়নি।

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর