ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সংগীতশিল্পী সাদি মহম্মদ আর নেই
অনলাইন ডেস্ক
সাদি মহম্মদ

সংগীতশিল্পী সাদি মহম্মদ মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার রাত ৯টার দিকে তার মৃত্যু সংবাদ পাওয়া যায়। এই সংগীত তারকার মৃত্যু সংবাদটি নিশ্চিত করেছেন নৃত্যশিল্পী শামীম আরা নীপা।

পুলিশের ধারণা, আত্মহননের পথ বেছে নিয়েছেন সংগীতশিল্পী সাদি মহম্মদ। এ বিষয়ে শামীম আরা নীপা গণমাধ্যমকে জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সাদি মহম্মদ মারা গেছেন। তার মরদেহ বর্তমানে সোহরাওয়ার্দী মেডিক্যাল হাসপাতালে আছে। তিনি আত্মহত্যা করেছেন কি না এখনও নিশ্চিত না। আমরা তার বাড়িতে এসেছি।

সাদি মহম্মদের ভাই শিবলী মহাম্মদ বলেন, বুধবার সন্ধ্যা ৭টার পর কোনো এক সময় মোহাম্মদপুরের বাসায় তার ভাইয়ের মৃত্যু হয়। তবে তাৎক্ষণিকভাবে বিস্তারিত বলার মত অবস্থায় ছিলেন না তিনি।

মোহাম্মদপুর থানার পরিদর্শক (তদন্ত) তোফাজ্জল হোসেন গণমাধ্যমকে জানান, বাসায় যে ঘরে বসে সাদি মহম্মদ গান করতেন, সেখানেই তার ঝুলন্ত লাশ পাওয়া গেছে। মনে হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন।

এই পুলিশ কর্মকর্তা আরও বলেন, সন্ধ্যা ৭টার পর কোনো এক সময় এই ঘটনা ঘটে। বাসার লোকজন ডাকাডাকি করে তার সাড়া না পেয়ে দড়জা ভেঙে ভেতরে লাশ ঝুলতে দেখে। পরে খবর পেয়ে রাত ৮টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর