ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আবার কার প্রেমে মজলেন কঙ্কনা?
অনলাইন ডেস্ক

বিয়ে ভেঙে যাওয়ার প্রায় নয় বছর হতে চলেছে। এবার নাকি আবার নতুন করে প্রেমে পড়েছেন কঙ্কনা সেন শর্মা! অভিনেত্রীর প্রেমের খবরে যেন সিলমোহর দিলেন তার সাবেক স্বামী রণবীর শোরে!

এই মুহূর্তে পরিচালনার পাশাপাশি অভিনয়ও করছেন কঙ্কনা। সুঅভিনেত্রী বলেই প্রতিষ্ঠিত তিনি। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কখনই খুব একটা চর্চায় থাকতে পছন্দ করেন না অভিনেত্রী। তবে এবার তার ব্যক্তিগত জীবনকেই প্রকাশ্যে তুলে ধরলেন তারই সাবেক স্বামী।

বেশ কয়েক বছর প্রেম করার পর ২০১০ সালে অভিনেতা রণবীর শোরেকে বিয়ে করেন কঙ্কনা। খুবই ছিমছামভাবে হয় সেই অনুষ্ঠান। তার এক বছরের মাথায় তাদের পুত্র হারুনের জন্ম হয়। পাঁচ বছরের মাথায় দাম্পত্য জীবনে ইতি টানেন রণবীর-কঙ্কনা। তবে বিচ্ছেদ মানেই মুখ দেখাদেখি বন্ধ, এমনটা নয়। বরং ছেলের কারণে যোগযোগ হয় তাদের। সন্তানের যৌথ অভিভাবকত্বের দায়িত্ব তুলে নিয়েছেন তারা।

আসলে কঙ্কনা-অমল প্রেমের গুঞ্জন শুরু হয় একটি টুইট থেকে। ডা. নিমো যাদব কমেন্ট্রি নামের এক্স হ্যান্ডেলে (সাবেক টুইটার) একটি পোস্ট শেয়ার করা হয়। যাতে লেখা ছিল, ‘মোদী-ভক্ত রণবীর শোরেকে ছেড়ে ধর্মনিরপেক্ষ অমল পরাশরের সঙ্গে ‘ডেট’ করার সিদ্ধান্ত একেবারে সঠিক, কঙ্কনা সেন শর্মার।’

তাতেই অভিনেতা লেখেন, ‘আমিও একমত।’ এর পর থেকেই শুরু হয়েছে জল্পনা। যদিও এই প্রসঙ্গে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি কঙ্কনা।

 

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর