ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সোনালির প্রেমে হাবুডুবু খেয়েছিলেন এক পাকিস্তানি ক্রিকেটার
অনলাইন ডেস্ক
সোনালি বেন্দ্রে

ক্রিকেট ও বলিউডের যোগ আজকের নয়। কারণ ভারতে দুটোই জনপ্রিয়। শুধুমাত্র ভারতীয় ক্রিকেটারদের সঙ্গেই বলিউডের সুন্দরীরা সম্পর্কে জড়িয়েছেন তা নয়। বিভিন্ন দেশের জনপ্রিয় ক্রিকেটাররা বলি সুন্দরীদের প্রেমে হাবুডুবু খেয়েছেন। ভারতে খেলতে এসে নায়িকাদের সৌন্দর্য, জনপ্রিয়তার মোহে পড়ে তাদেরই কাউকে হৃদয় দিয়ে বসেছেন। ভিভ রিচার্ডস-নীনা গুপ্তা এর অন্যতম উদাহরণ। পাকিস্তানের ক্রিকেটার শোয়েব আখতারও নাকি বলিউড সুন্দরী সোনালি বেন্দ্রের প্রেমে পড়েছিলেন।

আনন্দবাজার অনলাইনের খবরে বলা হয়েছে, বিয়ের প্রস্তাব গ্রহণ না করলে অপহরণ করা হবে; বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রেকে লক্ষ্য করে এমনই মন্তব্য করেছিলেন পাকিস্তানের ক্রিকেট তারকা শোয়েব আখতার। বলিউড অভিনেত্রীকে নাকি খুবই পছন্দ করতেন শোয়েব। তাই এ মন্তব্য করেছিলেন। নেট দুনিয়ায় সেই মন্তব্য ছড়িয়ে পড়ে। তবে সোনালি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি এই মন্তব্যের সত্যতা নিয়ে নিশ্চিত নন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শোয়েব আখতারের এ মন্তব্য নিয়ে সোনালিকে প্রশ্ন করা হয়। মন্তব্য শুনে অবাক হন অভিনেত্রী। পালটা প্রশ্ন করেন, ‘সত্যিই শোয়েব এই কথাটা বলেছিলেন? আমি জানি না, এটা সত্যি কিনা। বোধহয় ভুয়া খবর।’ সাক্ষাৎকারেই সোনালি জানতে পারেন, শোয়েব একসময়ে তার অনুরাগী ছিলেন। এ খবর শুনে খুশি হন সোনালি।

শোয়েব আখতার নিজেই নাকি এক সাক্ষাৎকারে স্বীকার করেছিলেন যে, তিনি সোনালি বেন্দ্রেকে পছন্দ করেন। এমনকি অভিনেত্রীকে বিয়ে করার ইচ্ছেও প্রকাশ করেন শোয়েব। মজা করে বলেন, সোনালিকে বিয়ে করার জন্য তিনি যা খুশি করতে পারেন। প্রয়োজনে অপহরণও। সামাজিক যোগাযোগমাধ্যমে এ বিষয়টিই ছড়িয়ে পড়ে।

তবে ২০১৯-এ এক সাক্ষাৎকারে পুরো বিষয়টি অস্বীকার করেন শোয়েব। এ গুজবটি বন্ধ করতে চান বলেও তিনি জানান। শোয়েব বলেছিলেন, ‘আমি কখনই সোনালি বেন্দ্রের সঙ্গে দেখা করিনি। আমি কখনই তার ভক্ত ছিলাম না। বহু ছবিতে সোনালিকে দেখেছি এবং তিনি সত্যিই সুন্দরী। কিন্তু আমি তার ভক্ত নই। তিনি যখন ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন, তখন মানুষ হিসেবে তার ভক্ত হয়ে যাই। তিনি খুবই সাহসী। এটুকুই বলতে পারি, এর বেশি কিছু নয়।’

ক্যানসারের সঙ্গে দীর্ঘ দিন লড়াই করে আবার অভিনয় দুনিয়ায় ফিরেছেন সোনালি। গত ৩ মে মুক্তি পেয়েছে তার ওয়েব সিরিজ ‘ব্রোকেন নিউজ’-এর দ্বিতীয় সিজন।

বিডি-প্রতিদিন/শআ



এই পাতার আরো খবর