ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শিল্পী সমিতির সদস্যপদ বাতিল হতে পারে নিপুণের
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

ঢাকাই সিনেমার নায়িকা নিপুণ আক্তার চলচ্চিত্র শিল্পী সমিতিকে কেন্দ্র করে ফের আলোচনায়। গণমাধ্যমে শিল্পী সমিতি ও সাধারণ সম্পাদককে নিয়ে বাজে মন্তব্য করায় সদস্যপদ হারাতে পারেন এই চিত্রনায়িকা। নিপুণের সদস্যপদ কেন বাতিল হবে না, জানতে চেয়ে চিঠি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বর্তমান কমিটি। 

গত ১৬ মে সমিতির কার্যকরী সভা শেষে এমনটা জানিয়েছেন সহসভাপতি ডি এ তায়েব ও কার্যকরী সদস্য সুব্রত। এর আগে, গত ১৫ মে ২০২৪-২০২৬ মেয়াদের নির্বাচনের ফল বাতিল চেয়ে হাইকোর্টে রিট করেন নিপুণ। তাই পরদিন ১৬ মে এ বিষয়ে সমিতির পদক্ষেপ কী হতে পারে তা নিয়ে বৈঠক করে বর্তমান কমিটি।  

সভা শেষে ডি এ তায়েব বলেন, রিট করা নিয়ে আমরা এখনো ভাবছি না। আমাদের কাছে নোটিশ এলে আইনিভাবে তা মোকাবেলা করা হবে। তবে নিপুণ আক্তার গণমাধ্যমে সমিতির সাধারণ সম্পাদকের বিরুদ্ধে যা বলেছেন, তা কুরুচিপূর্ণ, মানহানিকর। তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছেন কমিটির সবাই। তার সদস্যপদ কেন বাতিল হবে না, জানতে চেয়ে চিঠি দেওয়া হবে। যদি তিনি উত্তর না দেন অথবা উত্তর যথোপযুক্ত মনে না হয়, তাহলে তার সদস্যপদ বাতিল করা হবে।

এদিকে অভিনেতা সুব্রত বলেন, আমরা হুট করেই কোনো সিদ্ধান্ত নিচ্ছি না। তিনি সাত দিনের সময় পাবেন উত্তর দেওয়ার। যদি আমরা উত্তর না পাই, তাহলে আরও দুটি চিঠি দেওয়া হবে। এই সময়ের মধ্যে নিপুণ আক্তার যদি ব্যাখ্যা দেন, তাহলে আমরা যাচাই করে দেখব।

বিডি-প্রতিদিন/শআ



এই পাতার আরো খবর