ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

হীরামান্ডি অভিনেত্রী শারমিনের স্বামী ৫৩,৮০০ কোটি রুপির মালিক!
অনলাইন ডেস্ক

‘হীরামান্ডি’ ওয়েব সিরিজে আলমজেব চরিত্রে অভিনয় করেছেন শারমিন সেহগলকে। বড় পর্দার পরিচিত মুখ নন তিনি, তবে তার পারিবারিক কৌলিন্য রীতিমতো সমীহ জাগানো।

অভিনেত্রী হিসাবে এখনও জনপ্রিয় না হয়ে ওঠা শারমিন শৈশব থেকেই বলিউডের সঙ্গে যুক্ত। মামা খোদ সঞ্জয় লীলা বানসালি। মা বেলা সেহগল হিন্দি চলচ্চিত্র জগতের সম্পাদক। ‘দেবদাস’, ‘ব্ল্যাক’, ‘খামোশি’ মতো ছবির সম্পাদনার দায়িত্ব সামলেছেন তিনি। তার মেয়ের এ বার বড় পর্দায় অভিষেক হল। কিন্তু সিরিজটি মুক্তির পর থেকেই ক্রমাগত সমালোচনার মুখে পড়তে হয়েছে শারমিনকে।

ভাগ্নিকে ছবিতে নেওয়ায় স্বজনপোষণের অপবাদ জুটেছে বানসালির কপালে। শারমিন ‘অভিব্যক্তিহীন’ এক শিল্পীর তকমা দিয়েছেন নেটিজেনরা।

শারমিন গত বছর নভেম্বর মাসে শিল্পপতি অমন মেহতার সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। অমন প্রায় ৫৩,৮০০ কোটি রুপির মালিক। ‘টোরেন্ট ফার্মাসিউটিকল’ হল অমন মেহতার পারিবারিক ব্যবসা। এ ছাড়াও এই কোম্পানিরই ছাতার তলায় রয়েছে ‘টোরেন্ট পাওয়ার’, ‘টোরেন্ট গ্যাস’, ‘টোরেন্ট কেবল’-এর মতো ব্যবসা। এই সংস্থার প্রতিষ্ঠাতা অমনের বাবা সুধীর মেহতা। যদিও এই মুহূর্তে ব্যবসার যাবতীয় দেখাশোনা করেন অমনই। অমন বস্টন বিশ্ববিদ্যালয়ের ছাত্র। অর্থনীতিতে স্নাতক। তার পর ‘কলোম্বিয়া বিজনেস স্কুল’ থেকে এমবিএ করেছেন।

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর