ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

অন্তঃসত্ত্বা দীপিকাকে কোথায় নিয়ে গেলেন রণবীর?
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

অন্তঃসত্ত্বা স্ত্রী দীপিকাকে রেখেই অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানে ইতালিতে পাড়ি জমিয়েছিলেন বলিউড অভিনেতা রণবীর সিং। প্রমোদতরির ওই পার্টিতে বেশ ফুর্তির আমেজেই দেখা গিয়েছিল রণবীরকে। এ নিয়ে বেশ কটাক্ষের মুখেও পড়ছেন এই অভিনেতা। কারণ, স্ত্রীর অন্তঃসত্ত্বা থাকাকালীন সময় স্বামী পাশে থাকবেন, এটাই স্বাভাবিক; অথচ স্বামী বিদেশে পার্টিতে গিয়ে মজেছেন।

তবে ইতালি থেকে ফেরা মাত্রই স্ত্রীকে খুশি করার চেষ্টা করেছেন রণবীর। ভারতীয় গণমাধ্যমের খবর, সোমবার রাতে দীপিকাকে নিয়ে নৈশভোজে গিয়েছিলেন রণবীর সিং। মুম্বাইয়ের একটি রেস্তোরাঁ থেকে তাদের ক্যামেরাবন্দি করেন পাপারাৎজিরা। দেখা গেলো, অন্তঃসত্ত্বা স্ত্রীর হাত ধরে আগলে রেখেছেন রণবীর সিং। এ সময় অভিনেত্রীর পরনে ছিল স্ট্রাইপড লাল কুর্তা ও পাজামা। রণবীরের পরনে ছিল ছিমছাম টি-শার্ট। দুজনের চোখেই চশমা। এ সময় দীপিকার বেবিবাম্পটাও ঈষৎ দৃশ্যমান হয়েছিল।

শুধু দীপিকা নয়, এদিন পরিবারের সবাইকে নিয়েই রেস্তোরাঁয় গিয়েছিলেন রণবীর। সাথে ছিলেন, রণবীরের মা অঞ্জু ভাবনানি ও বাবা  জগজিৎ সিং। নৈশভোজে নিজের শাশুড়িকেও আনতে ভোলেননি এই অভিনেতা।

তবে অন্তঃসত্ত্বা অবস্থায় নিজেকে একেবারেই ঘরবন্দি করে রাখেননি দীপিকা। কয়েকদিন আগে বেবি বাম্প নিয়েই ‘সিংঘম’ সিনেমায় শ্যুটিং করেছিলেন দীপিকা। 

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর