ঢাকা, বুধবার, ৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কঙ্গনাকে চড় দেওয়া সেই নারীকে ফোর্স থেকে বহিষ্কার
অনলাইন ডেস্ক
কঙ্গনা রানাওয়াত

সদ্য ভারতে লোকসভা নির্বাচনে বিজেপি থেকে নির্বাচিত সংসদ সদস্য (এমপি) ও বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে চড় মারা কুলবিন্দর কৌর নামের ওই নারীকে সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স (সিআইএসএফ) থেকে বহিষ্কার করা হয়েছে।

সংস্থাটির একজন উচ্চ পদস্থ কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। জানিয়েছেন, ওই নারীর বিরুদ্ধে স্থানীয় পুলিশ থেকে থানায় এফআইআর করার নির্দেশ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার মান্ডি থেকে দিল্লি যাওয়ার পথে চন্ডীগড় বিমানবন্দরে হেনস্থার শিকার হতে হয় কঙ্গনাকে। একজন নারী সিআইএসএফ জওয়ান চড় দেন অভিনেত্রীকে। ঘটনাটি মুহূর্তেই আলোচনায় উঠে আসে। যা নিয়ে শুরু হয় তোলপাড়।

জানা গেছে, দিল্লি যাওয়ার জন্য বিমানবন্দর পৌঁছানোর পর সিকিউরিটি চেকিংয়ের সময় একজন নারী সিআইএসএফ সদস্য অভিনেত্রী কঙ্গনার সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে বলিউড তারকাকে চড় দেন। তারপর অভিনেত্রীর সঙ্গে থাকা এক ব্যক্তি পাল্টা চড় দেন ওই নারীকে।

এ ঘটনায় ওই নারী সিআইএসএফ সদস্য জানিয়েছেন, কৃষক আন্দোলনের সময় কঙ্গনা যে মন্তব্য করেছিলেন, তা একদমই পছন্দ হয়নি তার। তাকে বলতে শোনা যায়, তিনি (কঙ্গনা) কি সেখানে বসেছিলেন, যে মন্তব্য করেছিলেন? আমার মা ওই আন্দোলনে বসেছিলেন।

মূলত, কৃষক আন্দোলনের সময় বেফাঁস মন্তব্য করিছলেন কঙ্গনা। তিনি বলেছিলেন, ১০০ টাকার জন্য দিল্লির রাস্তায় বসে আছেন কৃষকরা। আর সেই পুরনো বক্তব্যের কারণেই বলিউড তারকাকে চড় মেরেছেন ওই নারী সিআইএসএফ সদস্য।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর