ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

তবে কি এরই মধ্যে বিয়ে সেরে ফেলেছেন সোনাক্ষী-জাহির?
অনলাইন ডেস্ক
সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল

বেশ কিছু দিন ধরেই বলিউডে জোর গুঞ্জন চলছে সোনাক্ষী সিনহার বিয়ে নিয়ে। সহ-অভিনেতা জাহির ইকবালের সঙ্গে সংসার পাততে চলেছেন অভিনেত্রী। বেশ কয়েক বছর আগে ‘ডাবল এক্সএল’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন জাহির-সোনাক্ষী। সেখানেই সাক্ষাৎ, তারপর প্রেম। মাঝের সময়টা সম্পর্ক আড়ালেই রেখেছিলেন তারা।

গত বছর থেকে দু’জনে নিজেদের প্রেমের বিষয়টি প্রকাশ্যে আনেন। নানা জায়গায় ঘুরছেন জুটি হয়ে। শোনা যাচ্ছিল, আগামী ২৩ জুন মুম্বাইয়ে একটি বিলাসবহুল হোটেলে হবে বিয়ের অনুষ্ঠান। তবে এবার নতুন তথ্য প্রকাশ্যে এল! সোনাক্ষী ও জাহির নাকি এরই মধ্যে বিয়েই সেরে ফেলেছেন। আগামী ২৩ তারিখ শুধু বিয়ের জন্য প্রীতিভোজের আয়োজন করেছেন তারা।

অনেকের অবশ্য দাবি, ১৮ জুন রেজিস্ট্রি করে বিয়ে সারবেন তারা। একাংশ আবার বলছেন, ২৩ তারিখে সকালেই নাকি বিয়ে। ফলে, সত্যিটা কী, তা নিয়ে চলছে জল্পনা।

বিয়ের প্রস্তুতির পাশাপাশি এই মুহূর্তে ‘হীরামন্ডি’র সাফল্যও উপভোগ করছেন সোনাক্ষী। শোনা যাচ্ছে, এই সিরিজের গোটা টিম রয়েছে নিমন্ত্রিতদের তালিকায়। এছাড়াও সালমান খানের পরিবারের সকলেও নিমন্ত্রিত অনুষ্ঠানে। বিয়েতে রয়েছে একটি বিশেষ ‘থিম’। ম্যাগাজিনের প্রচ্ছদের আদলে তৈরি এই নিমন্ত্রণপত্র, আর সেখানে ‘ক্যাপশন’ লেখা, ‘রিউমরস আর ট্রু’।

এরই মধ্যে নিমন্ত্রণপত্র পৌঁছে গেছে অতিথিদের কাছে। ঘনিষ্ঠ সূত্রের দাবি, নিমন্ত্রণপত্রে বিয়ের অনুষ্ঠানের আচারবিধির বা তারিখের উল্লেখ নেই। তাতে অনেকের ধারণা, তাদের বিয়ে ইতোমধ্যে হয়ে গিয়েছে। ২৩ তারিখে শুধু প্রীতিভোজ। যদিও মেয়ের বিয়ে প্রসঙ্গে সম্প্রতি বাবা শত্রুঘ্ন সিনহা বলেন, “আজকাল ছেলেমেয়েরা বিয়ে করতে গিয়ে বাবা বা মায়ের তেমন তোয়াক্কা করে না, তবে আমার মেয়ের সিদ্ধান্তের উপর আস্থা রয়েছে। ও যে দিনই বিয়ে করুক, আশীর্বাদ করতে পৌঁছে যাব।”

বিডি প্রতিদিন/একেএ



এই পাতার আরো খবর