ঢাকা, রবিবার, ৩০ জুন, ২০২৪

আজকের পত্রিকা

পুরুষেরা কোনও জ্ঞান দেবেন না, কেন বললেন রিচা চাড্ডা
অনলাইন ডেস্ক
রিচা চাড্ডা

সেপ্টেম্বরেই আসছে পরিবারের নতুন সদস্য। কিন্তু অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করার পর থেকে নেটাগরিকদের ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কখনও নেটাগরিকের একাংশ দাবি করছে, দীপিকার স্ফীতোদর মোটেই আসল নয়। আবার কখনও হাই-হিল জুতা পরায় সমালোচিত হচ্ছেন অভিনেত্রী। এবার দীপিকার হয়ে সরব হলেন অভিনেত্রী রিচা চাড্ডা।

রিচা নিজেও অন্তঃসত্ত্বা। খুব শিগগিরই কোলে আসছে প্রথম সন্তান। তাই অন্তঃসত্ত্বা নারীদের উদ্দেশে নেটাগরিকের নেতিবাচক মন্তব্য মেনে নিতে নারাজ তিনি। বিশেষ করে কোনও পুরুষের থেকে কোনও রকম ‘জ্ঞান’ শুনবেন না বলে স্পষ্ট করেছেন তিনি। 

সম্প্রতি এক অনুষ্ঠানে কালো রঙের পোশাকের সঙ্গে কালো রঙের হিল-জুতা পরেছিলেন দীপিকা। কেন অন্তঃসত্ত্বা অবস্থায় তিনি এমন জুতা পরেছেন, তা নিয়ে প্রশ্ন তুলতে থাকেন নেটাগরিকরা।

দীপিকার সমর্থনে এক নেটপ্রভাবী একটি পোস্ট করেন সামাজিক যোগাযোগমাধ্যমে। নিজের ইচ্ছা মতো পোশাক পরার স্বাধীনতা দীপিকার রয়েছে এবং এ নিয়ে কারও কোনও পরামর্শ দেওয়ার প্রয়োজন নেই। সেই পোস্টের তলায় গিয়ে মন্তব্য করেন রিচা। তিনি লেখেন, “যাদের জরায়ু নেই, তাদের কোনও জ্ঞান দিতে হবে না।”

উল্লেখ্য, আসন্ন ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতেও এক অন্তঃসত্ত্বা নারীর চরিত্রে অভিনয় করছেন দীপিকা। সেই ছবির প্রচার নিয়ে এই মুহূর্তে অভিনেত্রী ব্যস্ত। অন্যদিকে রিচাকে কিছু দিন আগেই দেখা গিয়েছে সঞ্জয় লীলা বানসালী পরিচালিত ওয়েব সিরিজ ‘হীরামন্ডি’-তে।

বিডি প্রতিদিন/একেএ



এই পাতার আরো খবর