ঢাকা, রবিবার, ৩০ জুন, ২০২৪

আজকের পত্রিকা

অন্য নারীর সঙ্গে হাতেনাতে রণবীরকে ধরেছিলেন দীপিকা
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে অভিনেতা রণবীর কাপুরের সম্পর্কের কথা সবারই জানা। এক সময় ভক্তরাও চেয়েছিলেন তারা বাস্তবজীবনে সংসারে থিতু হোক। তবে সে ইচ্ছা অধরাই থেকে গেছে। কারণ একটাই, একটা সময়ের পর রণবীর কাপুরের জীবনে উঁকি দিয়েছিল অন্য সম্পর্ক। দীপিকাকে ছেড়ে হঠাৎই তিনি ক্যাটরিনার হাত ধরেছিলেন। ঠকিয়েছিলেন নিজের প্রেমিকাকে। 

একাধিক সাক্ষাৎকারে দীপিকা পাড়ুকোন দাবি করেছেন, তিনি বুঝতে পারতেন, রণবীর তাকে মিথ্যা বলছেন, সম্পর্কে ঠকাচ্ছেন। তবুও রণবীর তার জীবনে ফিরে আসলেই তিনি সবটা ভুলে যেতেন। এভাবেই চলতে থাকে ভাঙা-গড়ার সেই সম্পর্ক। এসবের মাঝেই একদিন হাতেনাতে রণবীরকে অন্য এক মহিলার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ধরে ফেলেন নায়িকা। বিষয়টি জানিয়েছেন দীপিকা নিজেই। 

এক সাক্ষাৎকারে সেই ঘটনা উল্লেখ করে এই তারকা বলেন, ‘একদিন ঘরের দরজা খুলে এক নারীর সঙ্গে রণবীরকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলি। যে ঘটনায় আমার মন ভেঙে যায়। আমি ভয়ানক অবসাদে ভুগতে শুরু করি। এরপরই সিদ্ধান্ত নেই সম্পর্ক থেকে সরে আসার।’

রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর দীপিকা সিদ্ধান্ত নেন, আর কোনোদিন সম্পর্কে জড়াবেন না। অভিনেতার সঙ্গে কাটানো মুহূর্তগুলো বিষাদগ্রস্থ করছিল তাকে। মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেত্রী। অন্যদিকে রণবীর ততদিনে ক্যাটরিনার সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন। তবে সেই সম্পর্কও পরিণতি পায়নি। বেশ কয়েকবছর চুটিয়ে প্রেমের পর আলাদা হয়ে যায় এই জুটি। 

এদিকে, রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের বেশ কয়েক বছর পর রণবীর সিংয়ের সঙ্গে নতুন সম্পর্ক জড়ান দীপিকা। একপর্যায়ে তার গলাতেই মালা দেন এই অভিনেত্রী। বর্তমানে রণবীর-দীপিকার সুখের সংসার। খুব শিগগিরই এই দম্পতির সংসারে আসতে চলেছে প্রথম সন্তান।

বিডি-প্রতিদিন/শআ



এই পাতার আরো খবর