ঢাকা, রবিবার, ৩০ জুন, ২০২৪

আজকের পত্রিকা

এবার বাবার পদবি মুছে ফেললেন টম ক্রুজ কন্যা
অনলাইন ডেস্ক
সুরি (মাঝের ছবিতে মা কেটির সঙ্গে) ও টম ক্রজ

বাবা হলিউড অভিনেতা টম ক্রুজের নামের পদবি মুছে ফেললেন মেয়ে সুরি। মার্কিন গণমাধ্যম লস অ্যাঞ্জেলস টাইমস জানিয়েছে, সুরি যখন তার বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছিলেন, তখন তার নাম ছিল সুরি ক্রুজ। কিন্তু সম্প্রতি তার বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে ‘সুরি নোয়েল’ নামে তার স্নাতক সম্পন্ন হয়।

জানা গেছে, বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা চলাকালীন সুরি তার নাম থেকে ক্রুজ সরিয়ে পদবিতে নোয়েল যোগ করেন। নোয়েল পদবিটি মূলত তার মা কেটি হোমসের মধ্যম নাম বলে জানা গেছে। এমনকি সুরির এই সমাবর্তন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না টম ক্রুজ। কারণ টেলর সুইফটের একটি কনসার্টে যোগ দেওয়ার জন্য বর্তমানে লন্ডনে অবস্থান করছেন তিনি। এছাড়াও সেখানে অভিনেতা তার পরবর্তী ছবি ‘মিশন ইম্পসিবল’ এর শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন।

উল্লেখ্য, টম ও কেটির বিবাহবিচ্ছেদ ঘটে ২০১২ সালে। এরপর থেকেই মায়ের সঙ্গেই থাকেন সুরি। শোনা গিয়েছিল, বিবাহবিচ্ছেদের পর থেকে তার সন্তানদের, বিশেষ করে সুরির সঙ্গে টমের সম্পর্ক জটিল হয়ে ওঠে। এমনকি গুঞ্জন উঠেছিল টম নিজেকে সুরির থেকে দূরে সরিয়ে নিয়েছেন।

এর আগে, সম্প্রতি নিজেদের নাম থেকে বাবার পদবি মুছে ফেলেন হলিউড অভিনেতা ব্র্যাড পিট কন্যা শিলো ও ভিভিয়েন। মা অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিচ্ছেদের জেরেই পদবি সরিয়ে ফেলার সিদ্ধান্ত নেয় ব্র্যাড কন্যারা। তাদের মতো এবার একই পথেই হাঁটলেন টম ক্রুজ কন্যা সুরি।

বিডি-প্রতিদিন/শআ



এই পাতার আরো খবর