ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

টাইগারের এক ছবির পারিশ্রমিকই নাকি ১৬৫ কোটি, মুখ খুললেন প্রযোজক
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

শিরোনাম পড়ে নিশ্চয়ই অবাক হচ্ছেন! ভাবছেন, টাইগার শ্রফের মতো নায়কেরও এত দাম! হ্যাঁ, অবাক হওয়ার মতোই খবর। আর এটা কিন্তু কোনও গুঞ্জন নয়। টাইগারের পারিশ্রমিক নিয়ে খোদ মুখ খুলেছেন প্রযোজক সুনীল দর্শন!

এই মুহূর্তে যখন বলিউড জুড়ে প্রযোজক বাসু ভাগনানির সংস্থার কর্মীদের চাকরি যাওয়ার খবরে তোলপাড়। শোনা যাচ্ছে, ছবি ফ্লপের বোঝা সামলাতে না পেরে প্রযোজক বাসু ভাগনানি নাকি কর্মী ছাঁটাই করছেন। তবে এই খবরকে ভুয়া বলে জানিয়েছেন বাসু নিজেই।

ঠিক এই আবহেই এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে, আরেক প্রযোজক সুনীল দর্শন জানালেন, ‘নায়কদের অতিমাত্রায় পারিশ্রমিক বেড়ে যাওয়া অনেক সময়ই প্রযোজকরা ক্ষতির মুখ দেখছে। এই যেমন টাইগার শ্রফ, তার শেষ মুক্তি প্রাপ্ত ছবির জন্য ১৬৫ কোটি রুপি চেয়েছেন।’

এই সাক্ষাৎকারে সুনীল আরও জানালেন,  ‘বহু এমন নায়ক রয়েছেন, যাদের ঝুলিতে কোনও হিট নেই। তারাও কোট কোটি টাকা চান। এ অবস্থায় প্রযোজনা সংস্থার খুব চাপ। তবে শুধু টাইগার শ্রফ নন, অক্ষয়ের পারিশ্রমিক শুনলেও অবাক হবে সবাই।’ যদিও তিনি অক্ষয়ের পারিশ্রমিকের নির্দিষ্ট অঙ্কটা বলেননি।

উল্লেখ্য, ১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। ডেভিড ধাওয়ানের পরিচালনায় সে ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও গোবিন্দা। নায়িকা হিসেবে ছিলেন রবিনা ট্যান্ডন এবং রামিয়া কৃষ্ণণ। একই নামে চলতি বছর অক্ষয় ও টাইগারের ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ মুক্তি পেলেও, দর্শক সাড়া পায়নি।

সূত্র : সংবাদ প্রতিদিন।

বিডি-প্রতিদিন/শআ



এই পাতার আরো খবর