ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সন্ধ্যায় ঋদ্ধি গ্যালারিতে কনসার্ট
অনলাইন ডেস্ক

রাজধানীর সংগীতপ্রেমীদের একটি বড় অংশ অপেক্ষায় থাকে কনসার্টের। তাদের জন্যই একটি বিশেষ দিন হতে যাচ্ছে আজ শুক্রবার। কারণ আজ সন্ধ্যায় ঢাকার মিরপুরে ঋদ্ধি গ্যালারিতে আয়োজন করা হয়েছে ‘night of Rockstars, Volume -1’ কনসার্টের। মূল অনুষ্ঠানটি সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে শুরু হবে।

আয়োজক কমিটি বলেন, রাজধানীর বৃহত্তর মিরপুরে প্রায় এক কোটি লোক বসবাস করে অথচ শিল্প-সংস্কৃতি চর্চা করার জন্য একটি মিলনায়তন নাই, যা আমাদের সংস্কৃতি চর্চার প্রধান অন্তরায়। মিরপুর ১১ নম্বর মেট্রোরেল স্টপেজের সাথে ইসলামি ব্যাংক হাসপাতালের পেছনের একটি ভবন ভাড়া নিয়ে লেখক মাহবুবুল হাসান ফয়সাল চমৎকার মনোরম পরিবেশে নীচ তলায় ক্যাফে, দ্বিতীয় তলায় লাইব্রেরি ও তৃতীয় তলায় গ্যালারি কাম অডিটোরিয়াম করেছেন। এখানে ছোট নাটক, আলোচনা অনুষ্ঠান ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা যায়। আন্দালিব মোস্তফা লালনের ব্যান্ড ডেড এন্ডসহ মোট ৪টি ব্যান্ড দল পারফর্ম করবে।

অনুষ্ঠান উদ্বোধন করবেন নাট্যজন ঝুনা চৌধুরী। তিনি তরুণ প্রজন্মকে উৎসাহ প্রদান করবেন। স্বাগত বক্তব্য প্রদান করবেন মিরপুর সাংস্কৃতিক ঐক্য ফোরামের সংগ্রামী সাধারণ সম্পাদক মাহাবুব আলম শাহীন ও ফোরামের বর্তমান সহ-সভাপতি নাট্যাভিনেতা মো. রেজাউল করিম রেজা।

বিডি-প্রতিদিন/শআ



এই পাতার আরো খবর