ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

প্রথমবারের মতো মা হচ্ছেন ‘বার্বি’খ্যাত তারকা মার্গট রবি
অনলাইন ডেস্ক
মার্গট রবি

মা হতে যাচ্ছেন হলিউড অভিনেত্রী মার্গট রবি। অভিনেত্রী ও তার স্বামী চলচ্চিত্র নির্মাতা ও প্রযোজক টম অ্যাকারলি তাদের প্রথম সন্তান আগমনের অপেক্ষায় আছেন। পিপল ম্যাগাজিন লিখেছে, মার্গট ও টম অ্যাকারলি তাদের জীবনে নতুন অতিথিকে স্বাগত জানাতে প্রস্তুত।

বার্বি-খ্যাত এই অভিনেত্রীর বেবিবাম্পও নজরে এসেছে অনেকের। যদিও রবি কিংবা তার স্বামীর পক্ষ থেকে এখনও কোনো ঘোষণা আসেনি। গ্রেটা গারউইক পরিচালিত 'বার্বি' সিনেমা গত বছর বক্স অফিসে একের পর এক রেকর্ড গড়েছিল। সিনেমাটির আইকনিক চরিত্র ‘বার্বি’ হয়েছিলেন মার্গট রবি।

২০১৩ সালে দ্বিতীয় বিশ্বযুদ্ধ নিয়ে নির্মিত একটি সিনেমার সেটে দেখা হয় রবি ও অ্যাকারলির। ২০১৪ সাল থেকেই প্রেম চলছিল তাদের। দুবছরের মাথায় ২০১৬ সালে বিয়ে করেন তারা। আট বছর পর তারা প্রথম সন্তানের অপেক্ষায়।

টম অ্যাকারলি প্রযোজনার পাশাপাশি একজন পরিচালকও। ‘ম্যাকবেথ’, ‘ব্রাদার্স গ্রিম’এর মত সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন।

দুইজনের ‘লাকি চ্যাপ’ নামের একটি প্রযোজনা প্রতিষ্ঠানও আছে। এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে 'আই টনিয়া', 'বার্ডস অফ প্রে' এবং 'বার্বি'সহ বেশ কয়েকটি চলচ্চিত্র এবং টেলিভিশন সিরিজ নির্মিত হয়েছে, যেগুলোতে অভিনয় করেছেন মার্গট রবি।

গত মাসে দ্য সানডে টাইমসের সঙ্গে এক সাক্ষাৎকারে অ্যাকারলি তাদের ব্যক্তিগত ও পেশাগত জীবনের ভারসাম্য কীভাবে রক্ষা করেন সেসব প্রসঙ্গে কথা বলেছিলেন।

অ্যাকারলি বলেন, "আমরা ২৪ ঘণ্টা একসঙ্গে থাকি। বিরামহীন, অনেকটা টগল সুইচের মত আমাদেরকে কখনো অফ, অন করতে হয় না। আমাদের সবকিছুই এক হয়ে গেছে।”

মার্গট রবিকে আগামীতে কলিন ফ্যারেলের সঙ্গে ‘আ বিগ বোল্ড বিউটিফুল জার্নি’ সিনেমায় দেখা যাবে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর