ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

জ্যাকুলিনের জন্মদিন উপলক্ষে এবার যে উদ্যোগ নিলেন সুকেশ
অনলাইন ডেস্ক
সুকেশ ও জ্যাকুলিন

আর্থিক কেলেঙ্কারি মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্ক থাকায় ফের ইডির সমন পেয়েছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। বুধবার এই খবর শিরোনামে উঠে আসে। কিন্তু অভিযুক্ত সুকেশ এই মুহূর্তে ব্যস্ত জ্যাকুলিনের আসন্ন জন্মদিনের পরিকল্পনা নিয়ে।

দিল্লির জেল থেকেই ‘বেবি গার্ল’-এর ৩৯তম জন্মদিনের উপহার নিয়ে ভাবিত সুকেশ। গ্রেফতার হওয়ার আগে জ্যাকুলিনের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। ২০০ কোটি রুপি জালিয়াতির অভিযোগ রয়েছে সুকেশের বিরুদ্ধে। জানা গেছে, জ্যাকুলিনের উদ্দেশে নতুন একটি চিঠি লিখেছেন তিনি। সেখানেই অভিনেত্রীর জন্মদিন নিয়ে কথা বলেছেন সুকেশ।

আগামী ১১ আগস্ট জ্যাকুলিনের ৩৯তম জন্মদিন। এই দিন অভিনেত্রীর অনুরাগীদের জন্য বড় চমকের পরিকল্পনা করেছেন সুকেশ। জ্যাকুলিনের ১০০ জন অনুরাগীকে আইফোন ১৫ প্রো উপহার দেবেন বলে ঘোষণা করেছেন তিনি। সুকেশ তার চিঠিতে জ্যাকুলিনকে ‘বেবি গার্ল’ সম্বোধন করে লিখেছেন, “যারা ‘ইমি ইমি’ (জ্যাকুলিনের মিউজিক ভিডিও) গানটি পছন্দ করেছেন, আগামী ৩০ দিনের মধ্যে তাদের মধ্য থেকে ১০০ জনের নাম ঘোষণা করা হবে। বেবি জ্যাকির জন্মদিনে তাদের আইফোন ১৫ প্রো উপহার দেওয়া হবে।”

জ্যাকুলিনের এই মিউজিক ভিডিও যাতে মানুষ আরও বেশি করে শোনেন, সেই অনুরোধও তিনি করেছেন। চিঠিতে তিনি আরও লেখেন, “বেবি গার্ল আর মাত্র ৩০ দিন বাকি তোমার জন্মদিনের। আমি আর অপেক্ষা করে থাকতে পারছি না। বছরের এই দিনটা আমার সবচেয়ে পছন্দের। তোমার জন্মদিনের উদযাপনে তোমার মুখে হাসি দেখতে আমার খুব ভাল লাগে। এই একটি বিষয়ই আমার হৃদয় স্পর্শ করে যায়।”

২০২১ সাল থেকে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হচ্ছেন বলি অভিনেত্রী। শ্রীলঙ্কার নাগরিক হলেও দীর্ঘদিন বলিউডের সঙ্গে যুক্ত তিনি। অভিযোগ, সুকেশ চন্দ্রশেখর সমাজের উঁচু তলার ব্যক্তিদের ফাঁদে ফেলে আর্থিক প্রতারণা করতেন। এই ব্যক্তির সঙ্গে সম্পর্কে থাকায় ঘটনায় নাম জড়িয়েছে জ্যাকুলিনেরও।

বিডি প্রতিদিন/একেএ



এই পাতার আরো খবর