ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ডিজিটাল প্ল্যাটফর্ম বঙ্গতে ফারুকীর ‘লেডিস অ্যান্ড জেন্টেলম্যান’
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

পরিচালক মোস্তফা সরয়ার ফারুকীর ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’ সিরিজটি ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম ‘জি ফাইভে’ মুক্তি পেয়েছিল তিন বছর আগে, এখন সেটি দেখা যাচ্ছে ‘বঙ্গ’তে।

‘বঙ্গ’ জানিয়েছে, বৃহস্পতিবার থেকে দেশের এই ওটিটি প্ল্যাটফর্মে ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’ মুক্তি পেয়েছে।

এতে মূল চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ। এছাড়া অন্যান্য চরিত্রে আছেন মামুনুর রশীদ, আফজাল হোসেন, জয়ন্ত চ্যাটার্জী, হাসান মাসুদ, সাবেরী আলম, পার্থ বড়ুয়া, মুকিত জাকারিয়া, ইরেশ যাকের, মারিয়া নূর, মোস্তফা মনোয়ার, শরাফ আহমেদ জীবনসহ অনেকে।

তিন বছর আগে বাংলাদেশের নির্মাতা-শিল্পীদের নিয়ে বেশ কিছু কনটেন্ট বানিয়েছিল ‘জি ফাইভ’। কিন্তু সে সময় আশানুরূপ সাড়া না মেলায় বাংলাদেশ থেকে সরে যায় প্রতিষ্ঠানটি। এবার সিরিজটি ‘বঙ্গ’তে চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

প্রতিষ্ঠানটির চিফ কনটেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু বলেন, “জি ফাইভ তো বাংলাদেশে নেই গত বছর থেকে। তাদের কিছু কনটেন্ট ছিল যেটা এ দেশের নির্মাতা-শিল্পীদের নিয়ে বানানো। বঙ্গ যেহেতু কনটেন্ট ডিস্ট্রিবিশন করে সেই জায়গা থেকে মনে হল এই সিরিজটি দর্শককে দেখিয়ে যদি সাড়া পাওয়া যায় তাহলে একটা দীর্ঘ সময়ের জন্য জি ফাইভের সাথে আবার পার্টনারশিপে যাওয়া যায়।”

জি ফাইভের অন্য ভাষার, অন্য কোনো কনটেন্ট বঙ্গে আসবে কী না প্রশ্নে মঞ্জু বলেন, “এই সিরিজের রেসপন্সের উপর সেটা নির্ভর করবে। এখনো সিদ্ধান্ত হয়নি, তবে অন্য কনটেন্ট নিয়েও আমাদের ভাবনা আছে। সেটা আনলেও বাংলায় ডাবিং করে মুক্তি দেওয়া হবে।"

‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’ প্রযোজনা করেছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এটি তার প্রথম প্রযোজিত কোনো ওয়েব সিরিজ। সিরিজটির সহ-প্রযোজক হিসেবে আছেন ইরেশ যাকের ও সরদার সানিয়াত হোসেন।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর