ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

পরীমণির চোখে শাকিব ‘আম’, রাজ ‘করলা’
অনলাইন ডেস্ক
শরিফুল রাজ-শাকিব খান-পরীমণি

ঢাকাই চলচ্চিত্রের লাস্যময়ী নায়িকা পরীমণি। বছর জুড়েই নানান বিষয়ে থাকেন আলোচনায়। তবে শত আলোচনা ও সমালোচনা দমিয়ে রাখতে পারেনি তাকে। বরাবরই নিজের চিরচেনা ছন্দে থাকেন এই অভিনেত্রী।

সম্প্রতি একটি টিভি অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন পরী। সেখানে ঢাকাই সিনেমার কয়েকজন নায়ককে ফল বা সবজির সঙ্গে তুলনা করেন এ অভিনেত্রী। মূলত, সঞ্চালক কাজটি করতে বলেন। তারই পরিপ্রেক্ষিতে ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানকে ‘আম’, প্রাক্তন স্বামী শরিফুল রাজকে ‘করলা’ ও জায়েদ খানকে ‘বেল’ এর সঙ্গে তুলনা করেন পরীমণি।

অনুষ্ঠানে পরীকে উদ্দেশ্য করে সঞ্চালক বলেন, আমি তোমাকে কয়েকজন নায়ক-নায়িকার নাম বলব, তাদেরকে তুমি বিভিন্ন সবজি বা ফলের সঙ্গে তুলনা করবে।’ সঞ্চালকের এ প্রস্তাব পাওয়ার পর পরীমণি বলেন, ‘সবজি! না না।’ এরপর দ্বিতীয় অপশন ফল বেছে নেন পরী। তারপর সঞ্চালক শাকিব খানের নাম বলেন।

জবাবে পরীমণি বলেন, ‘আম, ফজলি আম।’ এরপর চিত্রনায়ক ফেরদৌসের নাম বলেন। তা শুনেই পরী বলেন, ‘কী অদ্ভুত!’ কয়েক সেকেন্ড সময় নিয়ে এ নায়িকা বলেন, ‘তরমুজ’।

চিত্রনায়ক সিয়াম আহমেদেকে ‘মাল্টা’ ও আরিফিন শুভকে ‘তাল’, চিত্রনায়ক সায়মন সাদিককে ‘শসা’র সঙ্গে তুলনা করেন অভিনেত্রী। আলোচিত নায়ক জায়েদ খানকে বেলের সঙ্গে এবং চিত্রনায়ক বাপ্পি চৌধুরীকে ‘আমড়া’র সঙ্গে তুলনা করেন পরী।

এরপরই পরীমনির প্রাক্তন স্বামী শরিফুল রাজের নাম আসে। নামটি শুনে মুচকি হাসেন পরীমণি। খানিকক্ষণ চুপ থেকে বলেন, ফল তো আর নাই। ফল শেষ হয়ে গেছে না? ফলের সিজন শেষ হয়ে গেছে। এ কথা বলেই হাসতে থাকেন পরীমণি। এ সময় সঞ্চালক বলেন, এখনো সবজি আছে। যেমন ঢেরস-করলা। সঞ্চালক বলেন, তাহলে রাজের কোন উত্তরটা নেব? করলা নেব? এতে মৌন সম্মতি দেন পরীমণি।

বিডি-প্রতিদিন/শআ



এই পাতার আরো খবর