ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ঐশ্বরিয়ার প্রতি ‘অভিমানে’ বিয়েবাড়ি ছেড়ে যা বললেন অমিতাভ
অনলাইন ডেস্ক

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানে হাজির ছিল গোটা বচ্চন পরিবার। জয়া-অমিতাভের সঙ্গে ছিলেন শ্বেতা, নিখিল নন্দা, অগস্ত্য ও নভ্যা। অভিষেক বচ্চন আসেন মা-বাবার সঙ্গেই। তবে একসঙ্গে আসেননি ঐশ্বর্য আর আরাধ্যা। মা-মেয়ে পরে আসেন বিয়েতে, বচ্চনদের সঙ্গে কোনো ছবিই তোলেননি তারা। শনিবার ভোরে অমিতাভ বচ্চন তার সামাজিকমাধ্যমে এমন কিছু লিখলেন, যা দেখে নেটিজেনদের একাংশের মনে প্রশ্ন- আম্বানি পরিবার কি তাহলে যোগ্য সম্মান দেয়নি বিগ বিকে?

অমিতাভ লেখেন, ‘একটি গৌরবময় বিয়ে থেকে ফিরে আসা এবং দীর্ঘ সময় পর জনসমক্ষে আসার অনুভূতি, ভালোবাসা এবং স্নেহ, যা আমি পুরোনো পরিচিতদের সঙ্গেই ভাবতে পারি। তাদের চেহারায় হয়তো অনেক পরিবর্তন হয়েছে, কিন্তু তাদের মেলামেশা, আন্তরিকতা ও স্নেহ সেই আগের মতোই রয়েছে।’ তিনি আরও লেখেন, এটাই জীবন... মেলামেশা ও ভালোবাসা এবং যত্ন… অদ্ভুত যে একে অপরের কাছে গুরুত্বপূর্ণ এই ছোট ছোট জিনিসগুলো রয়ে যায়, কিন্তু সেগুলোর সঙ্গে জড়িত মানুষগুলো হারিয়ে যায় বা ভুলে যায়। সত্যিকারের ভুলে যাওয়াও আসলে নয়, বরং পেছনে রাখা। এবং তখনই মনে করা হয়, যখন তাদের সেগুলোর দরকার পড়ে।    এদিকে, সেদিন বিয়ের অনুষ্ঠানে আম্বানি পরিবারের মেয়ে আরাধ্যার সঙ্গে ঐশ্বরিয়ার আগমন, তবে দেখা যায়নি বচ্চন পরিবারের সঙ্গে এক ফ্রেমে ছবি তুলতে। ঐশ্বরিয়া এবং তার স্বামী অভিষেক বচ্চন এসেছিলেন। মিডিয়ার সামনে আলাদাভাবে ছবি তুলেছেন তারা। এরপর আবারও তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়।

বলা হয়, ফের বচ্চন পরিবার দ্বিধাবিভক্ত, যা স্পষ্ট বিয়ের আসরে। এদিন অমিতাভ, জয়া হাতে হাত রেখে এসেছেন। সঙ্গে নিয়ে এসেছেন মেয়ে শ্বেতা নন্দা, জামাই নিখিল নন্দা, ছেলে অভিষেক বচ্চনকে। বিগ বি সারাক্ষণ একমাত্র জামাইকেই আগলে রেখেছেন। এক ফ্রেমে ছবিও তুলেছেন সবাই। নেই বচ্চনবধূ ঐশ্বরিয়া। নেই মানে, তিনি ফ্রেমেও নেই। পরিবারের সঙ্গে আসরেও নেই। বেশ কিছুক্ষণ পর তিনি মেয়ে আরাধ্যাকে নিয়ে এলেন। মেয়ের সঙ্গে ছবি তুললেন। তারপর পা রাখলেন বিয়েবাড়িতে। সেখানেই রেখার সঙ্গে ঘনিষ্ঠতা। 

রেখা আর ঐশ্বরিয়া রাই পরস্পরকে জড়িয়ে ধরেছেন। রেখা অবশ্য আরাধ্যাকেও আদর করেন। এসব দেখে সমালোচকরা চুপচাপ থাকেননি। তারা সালমান খান-ঐশ্বরিয়া রাইকে ফের মেলানোর চেষ্টা করেছেন। তাদের দুজনের একটি ছবি সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, তারা দুজনে পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুলছেন। শুধু তাই নয়, ঐশ্বরিয়াকে দেখা যাচ্ছে, সালমানের হাত ধরে থাকতে। এমনকি অনেক অনুষ্ঠানেই সালমান ও ঐশ্বরিয়ার উপস্থিতি প্রথমবারের মতো এমন ঘটনা নয়।

কারণ তাদের বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে কিংবা অন্য কোনো বলিউডের অভিনেতা-অভিনেত্রীর বিয়েতে দেখা গেছে। কিন্তু কখনো তারা পাশাপাশি দাঁড়িয়ে ছবি তোলেননি কিংবা হাত ধরে তো নয়ই। তবে এ ছবিটি সম্পূর্ণ এআই জেনারেটেড বলে জানা গেছে। এক ভক্ত ছবিটি তৈরি করেছেন। আসল ছবিটিতে শুধু সালমান ও তার বোন অর্পিতা পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুলছেন।

বিডি-প্রতিদিন/শআ



এই পাতার আরো খবর