ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ফের শাকিব খানকে অভিনন্দন জানালেন অপু বিশ্বাস
অনলাইন ডেস্ক
শাকিব-অপু

ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে চিত্রনায়িকা অপু বিশ্বাসের বিচ্ছেদ হয়েছে অনেক আগেই। তবে ছেলের বাবা হিসেবে সাবেক স্বামীকে কখনও সম্মান ও ভালোবাসা প্রকাশ করতে কার্পণ্য করেন না অপু।

মাঝে মাঝেই বিভিন্ন সাক্ষাৎকারে শাকিবকে নিয়ে স্মৃতিচারণ করেন অপু। নায়কের প্রতি তার ভালবাসা কতটা, তা জানান দেন বারবার। শাকিব কখন কোথায় যায়, কী করে সবকিছুর খবর রাখেন অপু। ছেলের বাবাকে নিয়ে কোনো সুসংবাদ আসলে সঙ্গে সঙ্গে সামাজিক মাধ্যমে ভক্ত-অনুরাগীদের সাথে শেয়ার করেন এই নায়িকা নায়িকা।

এর আগে, শাকিব খানের চলচ্চিত্র ক্যারিয়ারে ২৫ বছর পূর্তি উদযাপনে সামাজিক মাধ্যমে নায়ককে বিশেষভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছিলেন অপু বিশ্বাস। ফের শাকিবের নতুন একটি সুখবরে অভিনন্দন জানাতে দেখা গেলো অপুকে।

শাকিব খানের একটি ছবি শেয়ার করেছেন অপু, যেখানে দেখা যাচ্ছে আরব আমিরাতের সংস্কৃতি মন্ত্রণালয়ে দাঁড়িয়ে আছেন নায়ক। সঙ্গে ছিলেন দেশটির সংস্কৃতি মন্ত্রণালয়ের কর্মকর্তারা। সেই পোস্টে অপু লেখেন, ‘অভিনন্দন বাবুর বাবা।’

মূলত প্রথম বাংলাদেশি অভিনেতা হিসেবে আরব আমিরাতে গোল্ডেন ভিসা দেওয়া হয়েছে শাকিবকে। তা দেওয়া হয়েছে আমিরাতের সংস্কৃতি মন্ত্রণালয় থেকে। ক্রিয়েটিভ কালচার ক্যাটাগরিতে গোল্ডেন ভিসা দেওয়া হয়েছে শাকিবকে। এ জন্যই অপু অভিনন্দন জানিয়েছেন শাকিবকে।

বিডি-প্রতিদিন/শআ



এই পাতার আরো খবর