ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

‘অনুমানপ্রিয়’ মানুষদের ফের হতাশ করেলেন ভিকি
অনলাইন ডেস্ক
ভিকি কৌশল

বিয়ের পর বলিউডি নায়িকাদের পোশাক এবং হাঁটাচলার ধরন দেখেই তাদের অনুরাগীরা ধরে নেন কোন নায়িকা মা হতে চলেছেন। ভক্ত-অনুরাগীদের এই ধরনের নজরে ফের ধরা পড়েছেন হিন্দি সিনেমার নায়িকা ক্যাটরিনা কাইফ। কিন্তু তার স্বামী অভিনেতা ভিকি কৌশল ফের হতাশ করেছেন সেই সব ‘অনুমানপ্রিয়’ মানুষদের।

সম্প্রতি শেষ হওয়া মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়েতে নিমন্ত্রিত ক্যাটরিনা-ভিকির ছবি ভাইরাল হলে এই নায়িকার মা হওয়ার গুঞ্জন নতুন করে জোরালো হয়েছে। বিয়ের অনুষ্ঠানে অভিনেত্রীর পরনে ছিল লাল রঙের শাড়ি, মেকআপ নিয়েছিলেন নামমাত্র। কিন্তু ক্যাটরিনার চলন ও দাঁড়ানোর ভঙ্গি দেখে কিছু মানুষের মতামত হল, অভিনেত্রী হয়ত অন্তঃসত্ত্বা।

ভিকিকে এ নিয়ে প্রশ্নের মুখোমুখি হতে হয় তার আগামী সিনেমা ‘ব্যাড নিউজ়’র প্রচারে গিয়ে। এক সংবাদ সম্মেলনে অভিনেতাকে সামনে পেয়ে ‘সুখবর’ জানতে চান সাংবাদিকরা। ভিকি বলেন, “এখন আমি নিজের সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত, এক শহর থেকে অন্য শহরে যেতে হচ্ছে। ক্যাটরিনা তার নিজের কাজে ব্যস্ত। বিদেশে প্রতিনিয়ত যাতায়াত করতে হয় তাকে। আমরা একান্ত সময় খুব কমই পাচ্ছি। আপাতত যে সুখবরের কথা বলছেন সেটা একেবারেই সত্যি নয়। তেমন কিছু হলে আমরা নিজেরাই জানাব।”

কিছু দিন আগে বিদেশ সফর শেষে মুম্বাই ফিরেছেন ক্যাটরিনা। বিমানবন্দরেও তাকে ঢিলেঢালা পোশাকে দেখা গেছে। সিনেমা সংশ্লিষ্ট তেমন কোনো অনুষ্ঠানে ক্যাটরিনার দেখা মেলে কম। সোশাল মিডিয়াতেও নেই ক্যাটরিনার নতুন কোনো ছবি।

রাজস্থানে সাতশ বছরের পুরনো এক রাজপ্রাসাদে জমকালো আয়োজনে ২০২১ সালের ডিসেম্বরে বিয়ে করেন ক্যাটরিনা ও ভিকি কৌশল। সর্বশেষ ‘যশরাজ ফিল্মসের’ প্রযোজনায় ‘টাইগার থ্রি’ সিনেমায় পর্দায় আসেন ক্যাটরিনা। অ্যাকশন ধাঁচের ওই সিনেমায় তার নায়ক ছিলেন সালমান খান। আর ভিকির সবশেষ সিনেমা ছিল ‘স্যাম বাহাদুর’। মেঘনা গুলজারের পরিচালনায় ‘স্যাম বাহাদুরে’ ফিল্ড মার্শাল স্যাম মানেকশর ভূমিকায় অবতীর্ণ হন ভিকি।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর