ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আম্বানিদের বিয়েতে গিয়ে কেন ট্রোলড নবাব কন্যা?
অনলাইন ডেস্ক
সংগৃহীত ছবি

ভারতে সাড়া তোলা অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের বিয়েতে যে পোশাক পরে নিজেকে সাজিয়ে তুলেছিলেন অভিনেত্রী সারা আলী খান, সেই পোশাকই ‘কাল’ হয়ে দাঁড়িয়েছে সাইফ কন্যার জন্য।

হিন্দুস্তান টাইমস লিখেছে, অনন্ত-রাধিকার বিয়ের রাত ও আশীর্বাদ দুইদিনই পাকিস্তানি শিল্পী ইকবাল হুসেইনের নকশা করা পোশাক পরেছিলেন সারা। ওই পোশাক পরা ছবি ইনস্টাগ্রামে শেয়ারও করেন এই অভিনেত্রী।

সেখানে কেশসজ্জাশিল্পী, চিত্রগ্রাহক, রূপটানশিল্পী সবার কথা বললেও পোশাকশিল্পী ইকবালকে নিয়ে একটা শব্দও খরচ করেননি সারা। সে কারণে প্রতিবেশী রাষ্ট্রের অনেকেই নিন্দার ঝড় তুলেছেন।

কেউ লিখেছেন, “শিল্পীকে তার শিল্পের সম্মানটা দেওয়া উচিত, সে তিনি যে দেশেরই হোন না কেন।’’ আরেকজন লিখেছেন, “যার নকশা করা পোশাক পরেছেন, সেই শিল্পীর নামই জানেন না।’’ তবে এই বিষয়ে সারার কোনো মন্তব্য পাওয়া যায়নি।

সারা আলী খানের বর্তমান ব্যস্ততা এখন ওটিটির পর্দায় গত ১৫ মার্চ নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে সারা অভিনীত সিনেমা ‘মার্ডার মুবারক’। সেখানে তাকে দিল্লির এক অভিজাত পরিবারের আধুনিক মেয়ের চরিত্রে দেখা গেছে।

এরপর ২১ মার্চ অ্যামাজন প্রাইমে মুক্তি পায় সারার ‘অ্যায়ে বতন মেরে বতন’ সিনেমাটি। এই সিনেমায় সারা অভিনয় করেছেন ভারতের স্বাধীনতাসংগ্রামী উষা মেহতার ভূমিকায়।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর