ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সম্পর্ক নিয়ে ঝাঁজালো মন্তব্য জাহ্নবীর
অনলাইন ডেস্ক

বহু দিন ধরেই জল্পনা চলছিল তার সম্পর্ক নিয়ে। অবশেষে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে জাহ্নবী কাপুর ও শিখর পাহাড়িয়ার সম্পর্কে পড়েছে সিলমোহর। বিয়ের আসরে একসঙ্গে প্রবেশ করতে দেখা গিয়েছে তাঁদের। অন্দরমহলে হাতে হাত রেখে ঘুরে বেড়াতেও দেখা গেছে। এবার সম্পর্ক নিয়ে জোরালো মত প্রকাশ করলেন শ্রীদেবীর তনয়া। নতুন প্রজন্মের সম্পর্ক-সমীকরণ নিয়ে মুখ খুললেন জাহ্নবী।

সম্পর্কের ক্ষেত্রে নতুন প্রজন্ম বা ‘জেন জি’ ‘সিচুয়েশনশিপ’ নামে এক ধরনের সমীকরণে বিশ্বাস করেন বলে শোনা যায়। এর অর্থ পরস্পর সম্পর্কে থাকলেও তার মধ্যে কোনও প্রতিশ্রুতি নেই। সে সম্পর্ক কতদিন টিকবে তার কোনও নিশ্চয়তা নেই। এক পক্ষ হয়তো মন দিয়ে বসেছেন। ভবিষ্যতের স্বপ্নও দেখে ফেলেছেন। কিন্তু উল্টো দিকের মানুষটি শুধুই মুহূর্তের সুখ উপভোগ করতে চান। ভবিষ্যতের প্রতিশ্রুতি নিয়ে তিনি ভাবিত নন। এই বিষয়টিতে একেবারেই বিশ্বাসী নন জাহ্নবী।

তার মতে, প্রতিশ্রুতিবদ্ধ সম্পর্ক থাকবে, অথবা থাকবে না। এর বাইরে কিছু চলতে পারে না।

জাহ্নবী বলেন, “কাউকে পছন্দ হলে, ভালোবাসলে তার সঙ্গে থাকার প্রতিশ্রুতি দিন। তার প্রতি বিশ্বস্ত থাকুন। না হলে বলে দিন, এই সম্পর্কে আপনার আগ্রহ নেই।”

ভালোবাসা থাকলেও সম্পর্কে প্রতিশ্রুতি নেই, এমন ধারণা একেবারে পছন্দ নয় অভিনেত্রীর। তার কথায়, “সম্পর্কের মাঝামাঝি থাকার এই বিষয়টা আমি বুঝতে পারি না। যে সব ছেলেরা সম্পর্কটিকে নিয়ে ভাবিত নয়। প্রেমিকাকে দোলাচলে রাখতে ভালবাসে, তাদের জীবন থেকে লাথি মেরে বের করুন।”

উল্লেখ্য, জাহ্নবী এই মুহূর্তে তার পরবর্তী ছবি ‘উলঝ’ নিয়ে ব্যস্ত। এই ছবিতে তার সঙ্গে দেখা যাবে আদিল হুসেন ও গুলশন দেবাইয়াকে। এর আগে অভিনেত্রীকে শেষ দেখা গেছে রাজকুমার রাওয়ের বিপরীতে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ছবিতে।

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর