ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সহকারীর সঙ্গে পরকীয়ার গুঞ্জন, যীশুর সংসারে ভাঙনের সুর
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

দাম্পত্যে ফাটল ধরেছে জনপ্রিয় টলি অভিনেতা যীশু সেনগুপ্ত ও প্রযোজক নীলাঞ্জনা সেনগুপ্তের। যা নিয়ে এখন জোর গুঞ্জন টলিপাড়ায়। মূলত সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে নীলাঞ্জনার সেনগুপ্ত পদবি ও যীশুর সঙ্গে সমস্ত ছবি মুছে ফেলাই এই জল্পনার সূত্রপাত।

তবে এই খবর প্রকাশ্যে আসতেই মন ভেঙেছে যিশু-নীলাঞ্জনা জুটির অনুরাগীদের। তাদের আশা, আবার সব ঠিক হয়ে যাবে তারকা জুটির মধ্যে। এই জল্পনার মাঝেই এবার মায়ের জন্য একটি পোস্ট করলেন যীশু ও নীলাঞ্জনা কন্যা অভিনেত্রী সারা সেনগুপ্ত।

সারার কথায়, তার মা সবচেয়ে শক্তিশালী নারী। নীলাঞ্জনার সঙ্গে একটি ছবি পোস্ট করে সারা লেখেন, ‘স্ট্রংগেস্ট ওম্যান ইন দ্য গেম’। অনুরাগীদের আন্দাজ, এই লড়াইয়ে মায়ের পাশে রয়েছেন সারা।

এদিকে সপ্তাহ খানেক আগে নীলাঞ্জনা একটি পোস্ট করেন। সেই পোস্টে যীশু পত্নী জানান, তার শক্তির উৎস হলেন তার দুই মেয়ে সারা ও জারা এবং বোন চন্দনা। সেই পোস্টের কোথাও উল্লেখ ছিল না যিশুর নাম। এই পোস্টেই জল্পনা আরও ঘনীভূত হয়, তাদের সংসারে চিড় ধরেছে।

টলিপাড়ায় গুঞ্জন, তাদের মধ্যে তৃতীয় ব্যক্তির উপস্থিতি রয়েছে। যীশুর জীবনের নতুন নারীর নাম শিনাল সুর্তি। যীশুর সঙ্গে শিনালের আলাপ প্রায় এক দশকের। নির্বাকের সময় সুস্মিতা সেনকে ম্যানেজ করতেন শিনাল। পরে যীশুর টিমে যোগ দেন। জাতীয় স্তরের অভিনেতা হিসাবে যীশুর উত্থান শিনালের হাত ধরেই।

টলিপাড়ায় আগুন গতিতে খবর ছড়িয়েছে মুম্বাইয়ে বেশ কয়েকমাস নাকি একসঙ্গে থাকছিলেন যীশু-শিনাল। তাইতো লিভ ইনের খবর নীলাঞ্জনার কানে আসতে বেশি সময় লাগেনি। শোনা গেছে, নীলাঞ্জনা খবরটি পেয়ে আত্মহত্যা পর্যন্ত করতে গিয়েছিলেন! সূত্র : আনন্দবাজার পত্রিকা।

বিডি-প্রতিদিন/শআ



এই পাতার আরো খবর