ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আমাকে মেরে ফেলতে চেয়েছিল: সালমান খান
অনলাইন ডেস্ক
সালমান খান

বলিউড তারকা সালমান খানের গুলিকাণ্ড নিয়ে আলোচনা দীর্ঘদিন ধরেই চলছে। লরেন্স বিষ্ণুই নামে একটি গ্যাং পার্টি সালমানকে হত্যার চেষ্টা চালিয়েছিল বলে শোনা যাচ্ছিল। এবার নিজের অ্যাপার্টমেন্টে গুলি চালানোর ঘটনা নিয়ে মুখ খুললেন বলিউড ভাইজান।

ভারতীয় গণমাধ্যমের খবর, মুম্বাইয়ের ক্রাইম ব্রাঞ্চে দেওয়া একজ জবানবন্দিতে সালমান বলেছেন, আমি একটা বাজি ফাটানোর মতো আওয়াজ পেয়েছিলাম। তারপর ভোর ৫ টার দিকে দেহরক্ষী জানালেন, দু’টো লোক গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের দোতলার বারান্দা লক্ষ্য করে বন্দুক দিয়ে গুলি চালিয়েছে। এই ঘটনার আগেও আমায় আর আমার পরিবারকে টার্গেট করা হয়েছে। পরে জানতে পারলাম, বিষ্ণুই গ্যাং এই ঘটনার দায় স্বীকার করে সামাজিক মাধ্যমে পোস্ট করেছে। তাই মনে হয়, বিষ্ণুই গ্যাং-ই গুলিটা চালিয়েছিল।

জবানবন্দিতে সালমান আরও জানান, শুধু এই বারই নয়, গ্যাংদের সেই পোস্টে তার পরিবারকে খুন করার কথা জানিয়েছিল লরেন্স বিষ্ণুইয়ের সদস্যরা। তাই তার মনে হয়, তাকে খুন করে, ওরা তার পরিবারের বাকিদেরও খুন করার পরিকল্পনা করেছিল। এবারের ঘটনার পরে তিনি নাকি বাড়ির প্রত্যেক সদস্যকে সর্বদা সতর্ক থাকার পরামর্শও দিয়েছিলেন।

লরেন্স বিষ্ণুই গ্যাংয়ের কাছ থেকে এর আগেও হুমকি পেয়েছিলেন সালমান ও তার পরিবারের সদস্যেরা। সেই কথা স্মরণ করে সালমান বলেন, ২০২৩ সালের মার্চ মাসে আমার এক কর্মচারীর অফিশিয়াল মেইলে একটি মেইল আসে। সেখানেও বিষ্ণুই গ্যাংয়ের পক্ষ থেকে আমাকে ও আমার পরিবারকে খুন করার হুমকি দেওয়া হয়। এরপর আমার ওই কর্মচারী বান্দ্রা থানায় এ নিয়ে একটি কেস দায়ের করে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর