ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ঐশ্বরিয়াকে নিয়ে বড় চমক দিলেন অভিষেক
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিয়ে জল্পনার অন্ত নেই। গত কয়েক মাস ধরে এক নাগাড়ে গুঞ্জন শোনা যাচ্ছে, ১৭ বছরের দাম্পত্যে নাকি ছেদ পড়তে চলেছে। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে দম্পতি একসঙ্গে প্রবেশ না করায় সেই জল্পনা আরও ঘনীভূত হয়।

সম্প্রতি বিবাহবিচ্ছেদ সংক্রান্ত একটি পোস্টে লাইক দিয়ে সেই জল্পনা কয়েক গুণ উসকে দিয়েছিলেন জুনিয়র বচ্চন। এবার তাতে পানি ঢাললেন নিজেই।

সম্প্রতি নতুন একটি গাড়ি কেনেন অভিষেক। বুধবার সেই গাড়িতেই চেপেই মুম্বাইয়ে ভাগ্নে অগস্ত্য নন্দা ও তার বান্ধবী সুহানা খানকে নিয়ে সান্ধ্য ভ্রমণে যান। এই গাড়ির সঙ্গেই যোগ রয়েছে ঐশ্বরিয়ার। তাতেই বিবাহবিচ্ছেদের জল্পনায় পানি ঢেলেছেন অভিনেতা, এমনই মনে করছেন অনেকে। অভিষেকের নতুন গাড়ির নম্বর প্লেটে যে চারটি নম্বর জ্বলজ্বল করছে তা হল ৫০৫০। এটি ঐশ্বরিয়ার প্রিয় সংখ্যা।

ঐশ্বরিয়ার একটি সাদা রঙের মার্সেডিজ গাড়ি ছিল। তার নম্বর প্লেটেও এই চারটি সংখ্যাই ছিল। সম্প্রতি গাড়িটি বিক্রি করে দেন অভিনেত্রী। এবার নিজের নতুন গাড়ি কিনতেই স্ত্রীকে চমকে দিলেন অভিষেক। স্বাভাবিকভাবেই বোঝা যাচ্ছে স্ত্রীর সঙ্গে তার দূরত্ব নয় বরং তারা সুখেই রয়েছেন।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর