ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বিবাহিত নায়কের সঙ্গে সাই পল্লবীর প্রেমের গুঞ্জন
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

সাধারণত রোমান্টিক-ড্রামা ঘরানার সিনেমায় বেশি দেখা যায় ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সাই পল্লবীকে। ভার্সেটাইল অভিনয়শিল্পী হিসেবেও দারুণ খ্যাতি তার। ইন্ডাস্ট্রিতে পা রাখার পর তাকে নিয়ে প্রেমের গুঞ্জন খুব একটা চাউর হয়নি। তবে গত কয়েক দিন ধরে শোনা যাচ্ছে, পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী।

সিনে জোসের বরাত দিয়ে বলিউড লাইফ এক প্রতিবেদনে জানিয়েছে, গুঞ্জন উড়ছে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সাই পল্লবী। কিন্তু চমকপ্রদ বিষয় হলো, দক্ষিণী সিনেমার জনপ্রিয় এক বিবাহিত নায়কের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। শুধু তাই নয়, সেই নায়ক দুই সন্তানের জনক! 

সাই পল্লবীর কথিত প্রেমিকের নাম এ প্রতিবেদনে উল্লেখ করা হয়নি। তবে এ গুঞ্জন চাউর হওয়ার পর হতাশ সাই পল্লবীর ভক্ত-অনুরাগীরা। পাশাপাশি সাই পল্লবীর এই সম্পর্কের গুঞ্জনকে ‘মিথ্যা’ বলে দাবি করেছেন তারা। বিষয়টি নিয়ে জোর চর্চা চললেও মুখে কুলুপ এঁটেছেন এই অভিনেত্রী।

সাই পল্লবীর হাতে মোট চারটি সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে তামিল ভাষার ‘আমরণ’ ও হিন্দি ভাষার নাম ঠিক না হওয়া একটি সিনেমার শুটিং শেষ করেছেন। ‘আমরণ’ সিনেমাটি আগামী ৩১ অক্টোবর মুক্তির কথা রয়েছে।

তাছাড়া তেলেগু ভাষার ‘থান্ডেল’ ও হিন্দি ভাষার ‘রামায়ণ’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। ‘রামায়ণ’ সিনেমায় সীতা চরিত্র রূপায়ন করছেন সাই পল্লবী। তার বিপরীতে অভিনয় করছেন রণবীর কাপুর।

বিডি-প্রতিদিন/শআ



এই পাতার আরো খবর