ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মৃত্যুর গুজব নিয়ে মুখ খুললেন অভিনেতা রুবেল
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে হঠাৎ করেই ছড়িয়ে পড়েছে- ‘চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল মারা গেছেন’। বিভিন্ন ব্যক্তি এ সংক্রান্ত ভিডিও শেয়ার করছেন। বিষয়টি অল্প সময়েই ছড়িয়ে পড়েছে। তবে এটি আসলে কেবলই গুজব ও মিথ্যা। সুস্থ ও ভালো আছেন এই অভিনেতা।

এ ব্যাপারে গণমাধ্যমে কথা বলেছেন চিত্রনায়ক রুবেল। শুক্রবার দেশের একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি বলেন, ‘কী এক বিপদে পড়েছি, ফোন দিয়ে সবাই জানতে চাচ্ছেন, মারা গেছি কিনা। আসলে আমার মৃত্যুর খবরটি গুজব। আমি এখনো ভালো, সুস্থ আছি।’

রুবেল বলেন, ‘বৃহস্পতিবার ব্যান্ডতারকা শাফিন আহমেদের মৃত্যুর খবর সংবাদমাধ্যমে প্রকাশ হওয়ার পরই তার মৃত্যু হয়েছে বলে গুজব ছড়ানো হয়। যা অনেকেই শেয়ার করেছেন। এসব শেয়ার করার আগে তাদের যাচাই করা দরকার ছিল। এজন্য দু’দিন ধরে শুধু ফোন আর ফোন পাচ্ছি।’

অভিনেতা আরও বলেন, বিভিন্ন দেশ থেকে অনেকে ফোন দিয়ে শুধু জানতে চাইছেন, আমি নাকি মারা গেছি। আমার স্ত্রীকেও আত্মীয়-স্বজনরা ফোন দিয়ে একই প্রশ্ন করছেন। কেউ বলছেন, দুলাভাই কেমন আছেন। আবার কেউ বলছেন, ভাই-মামা-কাকা কেমন আছেন। আমার ভক্ত-শুভাকাঙ্ক্ষীরাও এ ব্যাপারে উদগ্রীব। তবে সবাইকে বলছি, আমি সুস্থ আছি, জীবিত আছি।

এদিকে, চলমান ইস্যুতে রাজধানী ঢাকার নিজ বাসাতেই অবস্থান করছেন চিত্রনায়ক রুবেল। বাসা থেকে খুব একটা বের হচ্ছেন না তিনি। এ ব্যাপারে রুবেল বলেন, আসলে এ ধরনের গুজব ছড়িয়ে দেয়া কাঙ্ক্ষিত নয়। এ নিয়ে পরিবারের সব সদস্যরাই চিন্তিত থাকেন। আমি ভালো আছি, আর বাসাতেই আছি।

বিডি-প্রতিদিন/শআ



এই পাতার আরো খবর