ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

যে কারণে রণবীরের সামনে ‘গলা তোলার’ সাহস দেখান না আলিয়া
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

বলিউড অভিনেতা রণবীর কাপুর বলেছেন, বাবা-মায়ের উচ্চস্বরে ঝগড়া ছোটবেলা অস্বস্তিতে ফেলত রণবীর কাপুরকে। যার প্রভাব পড়ে তার আর আলিয়ার সম্পর্কেও। রণবীর কাপুর সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান যে, বিয়ের পর তিনি নিজেকে যতটা না আলিয়া ভাটের জন্য বদলেছেন, তার থেকে অনেক বেশি মহেশ ভাট-কন্যা নিজেকে বদলেছেন স্বামীর জন্য।

এক পডকাস্টে রণবীর এসব কথা বলেন। অভিনেতা বলেন, আলিয়া খুব উঁচু গলায় কথা বলত। আমার মনে হয়, বেড়ে ওঠার সময় আমার বাবা (ঋষি কাপুরের) কথা বলার টোন আমাকে সবসময়ই খুব নাড়া দিত। তাই আলিয়া আমার জন্য জোরে কথা বলা বন্ধ করে দেয়। এটি একেবারেই সহজ নয়, যেখানে আপনি এভাবেই নিজের জীবনের ৩০টা বছর কাটিয়েছেন। ও এমন একজন, ও সহজাতভাবই প্রতিক্রিয়া দেয়, যদি রাহা পড়েও যায়। কিন্তু ওভাবে চিৎকার আমাকে খুব বিরক্ত করে। আর এসবই ও আমাকে শান্তি দেওয়ার জন্য বদলে নিয়েছে। আমি এটা বলতে পারি তাই, ও আমাকে স্বাচ্ছন্দ্য দেওয়ার জন্য অনেক কিছু করেছে। আমিই বরং এত কিছু করিনি।

রণবীর বলেছিলেন, ছোটবেলায় মা-বাবা ঋষি আর নীতুর অনবরত ঝগড়া, বিশেষ করে তার বাবার গলার উচ্চস্বর, ছোটবেলা তাকে ফেলত অস্বস্তিতে। আলিয়া এমন একজন যাকে আমি অনেকগুলো বছর ধরে চিনি। ওর সঙ্গে দেখা হওয়ার পরই বুঝেছিলাম, এমন একজন যে আমার জন্য সঠিক। একজনশিল্পী হিসেবে, একজন মানুষ হিসেবে, একজন স্ত্রী হিসেবে, একজন বোন হিসেবে, একজন স্ত্রী ও মা হিসেবে, ওর প্রতি আমার অগাধ আস্থা রয়েছে।

সূত্র : হিন্দুস্তান টাইমস।

বিডি-প্রতিদিন/শআ



এই পাতার আরো খবর