ঢাকা, মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ফের অসুস্থ শাহরুখ খান, চিকিৎসা নিতে উড়ে যাচ্ছেন আমেরিকায়
অনলাইন ডেস্ক
শাহরুখ খান

আবারও মেডিক্যাল ইমারজেন্সি হয়েছে বলিউড বাদশাহ শাহরুখ খানের! গত মে মাসে হিট স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন। এবার চোখের সমস্যায় ভুগছেন কিং খান। 

জানা গেছে, মুম্বাইতে চোখের চিকিৎসা আশানুরূপ হয়নি! এবার সুস্থ হতে তড়িঘড়ি আমেরিকায় ছুটছেন শাহরুখ খান।

কী হয়েছে শাহরুখ খানের চোখে? স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, আজ মঙ্গলবারই (৩০ জুলাই) শাহরুখ খান আমেরিকায় উড়ে যাচ্ছেন। সূত্র জানিয়েছে, শাহরুখ খান সম্প্রতি মুম্বাইয়ের একটি হাসপাতালে গিয়েছিলেন। সোমবার (২৯ জুলাই) চোখ দেখাতে এই হাসপাতালে যান তিনি। কিন্তু যেমনটা ভাবা হয়েছিল তেমনটা হয়নি। তাই তার চোখে যে ক্ষতিটা হয়েছে সেটা ঠিক করতে তড়িঘড়ি তিনি আমেরিকায় উড়ে যাচ্ছেন। কিন্তু বাদশার চোখে ঠিক কী সমস্যা হয়েছে বা তিনি কীসের চিকিৎসা করছেন সেটা জানানো হয়নি ওই প্রতিবেদনে।

মাত্র কয়েক মাস আগেই হিট স্ট্রোক হয় শাহরুখ খানের। মে মাসের শেষ দিকে কোয়ালিফায়ার ১ এ যখন কেকেআর সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হয়, সেদিন রাতেই আচমকা অসুস্থ হয়ে পড়েন কিং খান। গুজরাটের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ম্যাচের পরদিনই তাকে সেখানকার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেই কেডি হাসপাতালের পক্ষ থেকে জানানো হয় শাহরুখের হিট স্ট্রোক হয়েছে। তবে বাড়াবাড়ি কিছু নয়। মাত্র একদিনের মধ্যেই তাকে ছুটি দিয়ে দেওয়া হয় তখন। এমনকি কদিন পরই ফাইনালে দলকে সমর্থন করতে মাঠে হাজির হয়েছিলেন তিনি।

জানা গিয়েছিল, ডিহাইড্রেশন হয়েই তিনি অসুস্থ হয়ে পড়েন। সেই সময় তার পাশে থেকেছিলেন স্ত্রী গৌরী খান এবং তার বন্ধু জুহি চাওলা এবং তার স্বামী।

প্রসঙ্গত, শাহরুখ খানকে আগামীতে কিং ছবিতে দেখা যাবে। সুজয় ঘোষ এই ছবিটির পরিচালনা করছেন। এখানে একজন ডনের চরিত্রে ধরা দেবেন তিনি। থাকবেন তার মেয়ে সুহানা খানও। শেষবার শাহরুখ খানকে তাপসী পান্নুর সঙ্গে ডাঙ্কি ছবিতে দেখা গিয়েছিল। সূত্র: হিন্দুস্তান টাইমস

বিডি প্রতিদিন/একেএ



এই পাতার আরো খবর