ঢাকা, মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

প্রেম ভাঙার গুঞ্জনের পরই একসাথে প্রকাশ্যে হৃত্বিক-সাবা
অনলাইন ডেস্ক

বলিউড অভিনেতা হৃত্বিক রোশন গত তিন বছর ধরে গায়িকা ও অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে প্রেম করছেন। তারা বিভিন্ন পার্টিতে একসঙ্গে যান, বিদেশেও ঘোরেন চুটিয়ে। তবে সম্প্রতি হৃত্বিক-সাবার বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে। তাদের নিয়ে জলছে নানান জল্পনা।

সাবা আজাদকে ছাড়াই আম্বানির বিয়েতে হাজির হয়েছিলেন হৃত্বিক রোশন, যা ব্রেকআপের গুজবকে উস্কে দিয়েছিল। এমনকি ফারাহ খানের মায়ের শেষযাত্রায় হৃত্বিক একাই গিয়েছিলেন। কিন্তু সাবার সঙ্গে সম্পর্কে জড়ানোর পর কখনো কোনও অনুষ্ঠানের সাবা ছাড়া হৃত্বিককে দেখা যায়নি। তাই নেটিজেনরা বলছিলেন বিচ্ছেদ হয়েছে তাদের। 

যদিও এ বিষয়ে নীরব ছিলেন তারা। বিটাউনে যখন প্রেমের সম্পর্কের বিচ্ছেদের গুঞ্জন চলছে, তখন একসঙ্গে দেখা যায় হৃত্বিক-সাবার। রবিবার রাতে একসঙ্গে সিনেমা দেখতে যান এই যুগল। ‘ডেডপুল অ্যান্ড উলভারিন’ দেখার জন্য একটি মাল্টিপ্লেক্সে হাজির হন তারা, সেখানেই পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হন এই জুটি। এই সময়ে হাত ধরে ছিলেন তারা। 

তাদের সিনেমা দেখতে যাওয়ার সময়ের ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। ভিডিওতে সাবাকে হৃতিকের হাত ধরে রাখতে দেখা গেছে। তাদের মুখে ছিল মাস্ক। দুজন কিছু না বললেও সম্পর্ক যে অটুট আছে সে বিষয়টা স্পষ্ট জানিয়েদিছেন বলিউডের এই জুটি। 

তাদের ভিডিও শেয়ার করে একজন রেডডিটর বলেছেন, "সাবা হৃতিক খুব একসঙ্গে আছেন। কোনো ব্রেক আপ হয়নি।" ক্লিপে হৃতিকের হাত ধরেছিলেন সাবা। 

তাদের ভিডিও দেখে অনেকেই প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। একজন রেডডিটর বলেছেন, "কেন যতবার গুজব ওঠে, পরের দিন দম্পতিরা প্যাপ হয়ে যায়..." অন্য একজন মন্তব্য করেছেন, "তাই আমরা তাদের সম্পর্কে কথা বলার পরে তারা উপস্থিত হয় ..."

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর