ঢাকা, শনিবার, ৩ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

ক্যাটরিনার সঙ্গে তুলনাই কি কাল হলো জেরিন খানের?
অনলাইন ডেস্ক
জেরিন খান ও ক্যাটরিনা কাইফ

সালমান খানের বীর সিনেমা দিয়ে ২০১০ সালে বলিউডে পা রেখেছিলেন জেরিন খান। তবে বলিউডে সেভাবে সাড়া ফেলতে পারেননি তিনি। বরং ক্যারিয়ারের শুরু থেকেই তাকে ক্যাটরিনা কাইফের সঙ্গে তুলনা করা হয়েছে। যেটাই নাকি অভিনেত্রীর জীবনে কাল হয়ে দাঁড়িয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন জেরিন খান। 

ভারতী সিং এবং লিম্বাচিয়ার পডকাস্ট শোতে হাজির হয়েছিলেন জেরিন। সেখানেই তিনি কথা বলেন, ক্যাটরিনা কাইফের সঙ্গে চেহারার মিল থাকার প্রসঙ্গে। অভিনেত্রী জানান, এটাই তার ক্যারিয়ারের উন্নতির পথে বাঁধা হয়ে দাঁড়িয়েছিল। 

জেরিন খান বলেন, ‘বীর’ সিনেমা মুক্তি পাওয়ার পর আমার জীবন খুব কঠিন হয়ে গিয়েছিল। প্রচুর সমালোচনার মুখে পড়েছিলাম। সবকিছুই যেন বদলে গিয়েছিল। কারণ সকল ক্ষেত্রেই আমাকে ক্যাটরিনা কাইফের সঙ্গে তুলনা করা হচ্ছিল। 

অভিনেত্রী আরও বলেন, ‘যদিও প্রথম প্রথম বেশ ভালো লাগত যে, আমাকে ক্যাটরিনা কাইফের সঙ্গে তুলনা করা হচ্ছে। কিন্তু ইন্ডাস্ট্রির মধ্যে জিনিসটা ক্রমেই খারাপ হতে থাকল। আমি যেহেতু মোটা ছিলাম তাই আমার কাছে ক্যাটরিনার সঙ্গে তুলনা আসাটা অনেক বড় ব্যাপার ছিল। কিন্তু ওটাই শেষ পর্যন্ত ব্যাকফায়ার করল।’

জেরিন আরও জানান, ‘এই ইন্ডাস্ট্রিতে মনে হচ্ছিল আমি যেন একজন পথ হারানো বাচ্চা। অনেক হেজিটেশন ছিল। অনেককেই আমি চিনতাম না। কিন্তু অনেকে ভাবতেন, সালমান খান যেহেতু আমাকে অভিষেক করেছেন তাই হয়তো আমার অনেক ভাব।’

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর